মিলা-নওশীন ইস্যুতে মুখ খুললেন তিন্নি-হিল্লোল

ঢাকা, ১০ জুলাই, ২০১৯ | 2 0 1

মিলা-নওশীন ইস্যুতে মুখ খুললেন তিন্নি-হিল্লোল

পরিবর্তন ডেস্ক: ৩:৪৬ অপরাহ্ণ, মে ০১, ২০১৯

মিলা-নওশীন ইস্যুতে মুখ খুললেন তিন্নি-হিল্লোল

তাসবিয়া বিনতে শহীদ মিলা মূলত লোক গান পরিবেশন করে জনপ্রিয়তা পান। সম্প্রতি তিনি স্বামী ও শ্বশুরবাড়ির অমানবিক নির্যাতনের বিচারের দাবিতে সংবাদ সম্মেলন করেন। তার ডিভোর্সের পেছনে অভিনেত্রী নওশীনের সংশ্লিষ্টতার অভিযোগও তুলে ধরেন।

নওশীন প্রসঙ্গে মিলা অভিযোগ করেন, আমার স্বামীর সঙ্গে নওশীনের সম্পর্ক ছিল। তাদের ঘনিষ্ঠ ছবি হাতে পেয়ে নওশীনের স্বামী হিল্লোলকে জানানোর পরও কোনো সুরাহা হয়নি।

মিলা-নওশীন ইস্যুতে এবার মুখ খুলেছেন হিল্লোলের সাবেক স্ত্রী অভিনেত্রী শ্রাবন্তী দত্ত তিন্নি। তার সঙ্গে ছাড়াছাড়ি হয়ে যাওয়ার পর নওশীনকে বিয়ে করেন হিল্লোল।

তিনি বলেন, ‘আজ মিলার সংসারের নওশীন যেটা করল ঠিক সেটাই আমার সংসার ভাঙার সময় করেছে। সে হিল্লোলকে সাপোর্ট দিতে গিয়ে আমার সংসার ভেঙে দেয়। পরে সে বিয়ে করে হিল্লোলকে। এখন সে মিলার স্বামী সানজারিকে এক প্রকার সাপোর্ট দিচ্ছে। বলতে গেলে তার এই অনৈতিক সম্পর্ক আমার সব স্বপ্ন শেষ করে দিয়েছে। আসলে নওশীন নিজেই একটা ‘ক্যারেক্টার’ দুইটা গল্পে।’

এদিকে তিন্নির বক্তব্যের জবাবে অভিনেতা হিল্লোল ফেসবুকে একটি পোস্ট করেন। তিনি তীব্র প্রতিবাদ করে বলেন, ‘অভিনেত্রী শ্রাবন্তী দত্ত তিন্নি যে স্টেটমেন্টটি দিয়েছেন, সেটা আপাদমস্তক একটি ভুল তথ্য। যেটা নিজের দোষ অন্যের ঘাড়ে চাপিয়ে দেওয়ার একটা প্রয়াস। ওনার সঙ্গে বনিবনা না হওয়ার কারণে কী কী ঘটেছিল তৎকালীন আমাদের কলিগ এবং সাংবাদিক মহল কমবেশি সবই জানেন। সম্প্রতি ডিজিটাল মিডিয়াতে উনি এবং ওনাদের মিথ্যাচার আমাদের পুরো পরিবারের জন্য ভীষণ রকমের মানহানির কারণ ঘটছে। যেটা সাংঘাতিক রকমের একটা ক্রাইম।

জিজাক/

 

ঢালিউড: আরও পড়ুন

আরও