তানজিন তিশার ছবির অ্যালবাম

ঢাকা, সোমবার, ২০ মে ২০১৯ | ৬ জ্যৈষ্ঠ ১৪২৬

তানজিন তিশার ছবির অ্যালবাম

পরিবর্তন ডেস্ক: ১:০৭ অপরাহ্ণ, এপ্রিল ১৭, ২০১৯

তানজিন তিশার ছবির অ্যালবাম

তানজিন তিশা একাধারে অভিনেত্রী, মডেল এবং টেলিভিশন উপস্থাপিকা। তিনি মূলত টেলিভিশন নাটক ও ধারাবাহিক নাটকে অভিনয় করেন। ইউ-টার্ন নাটকে অভিনয়ের জন্য তিনি মেরিল প্রথম আলো পুরস্কার-এর সেরা নবীন অভিনেতা নির্বাচিত হন।

ফ্যাশন শুট ও র‍্যাম্প মডেলিংয়ের মাধ্যমে তিশার কর্মজীবন শুরু হয়। তিশা প্রথম মডেল হন অমিতাভ রেজা চৌধুরী  পরিচালিত রবির একটি বিজ্ঞাপনে অংশগ্রহণ করার মাধ্যমে। এটি তার ক্যারিয়ারের জন্য একটি গুরুত্বপূর্ণ দিক।

২০১৫ সালে তিশা ট্রেসমি ফ্যাশন শো' তে র‌্যাম্প মডেলিং করেন।

ইউটিউবে প্রচারিত রিজভি ওয়াহিদ এবং শুভমিতার গাওয়া চোখেরি পলকে মিউজিক ভিডিওতে অভিনয় করে তারকা খ্যাতি পান তিনি। তিশার অভিনীত এই গানটি ব্যাপক জনপ্রিয়তা অর্জন করে।

তিনি ইমরান মাহমুদুল এর গান বলতে বলতে চলতে চলতে গানটির মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন। যেটি ইউটিউবে জনপ্রিয়তা পায়।

তিশা ছোটবেলা থেকেই নাচ শিখতেন কিন্তু পড়ালেখার কারণে তার পরিবার তা বন্ধ করে দেয়।

তার উল্লেখ্যযোগ্য নাটকগুলো হল: হোম টিউটর, চশমায় লেগে থাকা ভালোবাসা, আমার দোসর যে জন, প্রেম বাতাসে ভাসে, বেডসিন, ব্রাজিল বনাম আর্জেন্টিনা, রেড কার্ড ইয়ালো কার্ড, ভ্যারাইটি শো, জীবন, ভিতর-বাহির, সে যে আবার কাছে এলো, এই শহরে কেউ নেই, ইউটার্ন, আপন-কথা, সোনালী রোদ্দুর, কাঠ গোলাপের বসন্ত, পাল্টা হাওয়া।

এছাড়া রবি, ক্যাটস আই, ডায়মন্ড ওয়ার্ল্ড, পোলার আইসক্রিম, লিপন নিপসহ বেশ কয়েকটি কোম্পানির বিলবোর্ডে কাজ করছেন তানজিন তিশা।

জিজাক/