নতুন রূপে জয়া

ঢাকা, সোমবার, ২৫ মার্চ ২০১৯ | ১১ চৈত্র ১৪২৫

নতুন রূপে জয়া

পরিবর্তন ডেস্ক: ১:১৩ অপরাহ্ণ, জানুয়ারি ০৭, ২০১৯

নতুন রূপে জয়া

চরিত্রটা কেমন? এ প্রশ্ন অভিনেতাদের করলে অনেক ক্ষেত্রেই উত্তর আসে, ‘অনেক শেডস রয়েছে।’ কিন্তু আসন্ন ছবি ‘বৃষ্টি তোমাকে দিলাম’-এ জয়া আহসানের চরিত্র প্রকৃত অর্থেই বহু স্তরের সমাহার। সদ্য ট্রেলার লঞ্চের মঞ্চে এমনটাই জানালেন অভিনেত্রী স্বয়ং।

ছবির একটি দৃশ্যে জয়া আহসান

আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়, ‘বৃষ্টি তোমাকে দিলাম’ পরিচালক হিসেবে অর্ণব পালের ডেবিউ ছবি। জয়া রয়েছেন মুখ্য চরিত্রে। মানসিক সমস্যাকে কেন্দ্র করে এই থ্রিলার তৈরি করেছেন পরিচালক। এই সাইকোলজিক্যাল থ্রিলারের কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন অংশুমান-প্রত্যূষ।

ছবির নায়িকা বৃষ্টি ‘স্‌প্লিট পার্সোনালিটি ডিসঅর্ডার’-এর রোগী। চিকিত্সকের পরামর্শে বেড়াতে গিয়ে সে এক দুর্ঘটনায় জড়িয়ে যায়। যা নিয়ে পুলিশ-আদালত পর্যন্ত পানি গড়ায়। ছবিতে মনোচিকিৎসকের ভূমিকায় অভিনয় করেছেন চিরঞ্জিত চক্রবর্তী। আর বিহারি পুলিশের চরিত্রে রয়েছেন রাজেশ শর্মা। এছাড়াও সুব্রত দত্ত, রজতাভ দত্ত, সায়ন্তনী গুহঠাকুরতার মতো শিল্পীর অভিনয়ে সমৃদ্ধ এই ছবি।

কেন এই ধরনের ছবিকে ডেবিউ হিসেবে বেছে নিলেন? অর্ণব আগেই বলেছিলেন, ‘গল্পটা যখন প্রথম বার শুনলাম, আমার দাদীর কথা মনে হয়েছিল। দাদীরও এই রোগ ছিল। তাকে নিয়ে কয়েক বার চিকিৎসকের কাছেও গিয়েছিলাম। এই ধরনের রোগীদের সেবা আর ভালবাসার খুব প্রয়োজন।’ আপাতত এ ছবির মুক্তির অপেক্ষায় দিন গুনছেন সিনেমা-প্রেমীরা।

জিজাক/