‘আমি খুবই দুঃসাহসী’

ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০১৯ | ১২ বৈশাখ ১৪২৬

‘আমি খুবই দুঃসাহসী’

পরিবর্তন ডেস্ক: ১০:২৯ পূর্বাহ্ণ, জানুয়ারি ০১, ২০১৯

‘আমি খুবই দুঃসাহসী’

‘বিজয়া’ ছবির প্রচারে গিয়ে কলকাতার প্রতি ভালবাসার কথা জানালেন অভিনেত্রী জয়া আহসান। ‘বিসর্জন’-এর সাফল্যের পর এবার পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায় আনছেন ‘বিজয়া’। অর্থাৎ পদ্মা, নাসির আলি ও গণেশ মন্ডলের ত্রিকোণ প্রেমের কাহিনি আবার নতুন রসায়ন নিয়ে হাজির দর্শকের কাছে। এই ছবিতেই দর্শকদের ভালবাসা পেয়েছেন পদ্মা তথা জয়া আহসান।

এবেলা পত্রিকার খবরে বলা হয়, জয়া জানান, দেশের দর্শক যেমন তার কাজ পছন্দ করেন তেমনি ওপার বাংলা থেকেও অনেক ভালবাসা পেয়েছেন তিনি। তাই ভারত সরকারের অনুমতি পেলে তিনি দু’দেশের নাগরিকত্ব নিতে চান। তবে তা যদি নাও হয়, তাতেও কোন অসুবিধা নেই কারণ দুই বাংলার মনেই তিনি বাস করেন।

আগামী জানুয়ারিতেই মুক্তি পাবে ‘বিজয়া’। নায়িকার মতে, ‘পদ্মা এখন অনেক বেশি পরিনত হয়েছে, তার জীবনে এখন স্বামী, সন্তান, সংসার রয়েছে। কিন্তু নাসিরের সঙ্গে দেখা হলে কোন দিকে মোড় নেয় সেই কাহিনি, সেটাই দেখার।’

ভারতে যেমন তার ছবি মুক্তি পাচ্ছে তেমনই বাংলাদেশে তার নিজের প্রযোজনা সংস্থা নতুন ছবির কাজ শুরু করছেন, ছবির নাম ‘ফুড়ুৎ’। সেই ছবিতে আবার কলকাতার দর্শকের জন্য একটি সারপ্রাইজ অপেক্ষা করছে, আপাতত অবশ্য ‘বিজয়া’ নিয়ে ব্যস্ততার কথাই জানালেন নায়িকা।

ওপার বাংলায় অনেকের সঙ্গেই কাজ করেছেন নায়িকা, তবে ঋতুপর্ণ ঘোষের সঙ্গে কাজ না করার দুঃখ কোনও দিন ভুলতে পারবেন না জয়া। অনেকের সঙ্গে কাজ করতে চান আগামী দিনে এবং আরও জানালেন কাজের ব্যপারে খুবই দুঃসাহসী তিনি।

জিজাক/