শিগগিরই আসছে ‘রাত্রির যাত্রী’

ঢাকা, বুধবার, ২৪ অক্টোবর ২০১৮ | ৮ কার্তিক ১৪২৫

শিগগিরই আসছে ‘রাত্রির যাত্রী’

পরিবর্তন প্রতিবেদক ১২:৫২ অপরাহ্ণ, জুলাই ১৮, ২০১৮

শিগগিরই আসছে ‘রাত্রির যাত্রী’

২০১৪ সালে ‘রাত্রির যাত্রী’র শুটিং শুরু হয়, শেষ হয় ২০১৬ সালে। সম্প্রতি মিলেছে সেন্সর ছাড়পত্র। পরিচালক হাবিবুল ইসলাম হাবিল জানালেন, ঈদুল আজহার পর মুক্তি পাবে সিনেমাটি।

তিনি বলেন, ‘ঈদের সময় ছবি মুক্তিকে কেন্দ্র করে তুমুল প্রতিযোগিতা হয়। আমি চাই ঈদের পরেই শান্ত পরিবেশে মুক্তি দিতে। আমার বিশ্বাস ছবিটি দর্শক পছন্দ করবেন।’

ইতোমধ্যে ‘রাত্রির যাত্রী’র প্রচারণায় অভিনব পদক্ষেপ নিয়েছেন নির্মাতা। সারাদেশে এক ঝাঁক স্বেচ্ছাসেবী সিনেমাটির প্রচারণায় কাজ করছেন।

‘রাত্রির যাত্রী’তে নতুনরূপে দর্শকের সামনে হাজির হচ্ছেন মৌসুমী, সাথে থাকছেন টিভিপর্দার প্রিয়মুখ আনিসুর রহমান মিলন।

নির্মাতা বলেন, ‘একটু সময় নিয়েই সিনেমাটি শেষ করলাম। গল্প দারুণ। সিনেমাটিতে কাজ করতে গিয়ে মৌসুমী আপা আমাকে অনেক সহযোগিতা করেছেন। এছাড়া অন্যরাও ভীষণ সহযোগিতা করেছেন।’

সিনেমাটিতে আরো অভিনয় করেছেন সালাহ উদ্দিন লাভলু, এটিএম শামসুজ্জামান, শহিদুল আলম সাচ্চু, নায়লা নাঈম, মারজুক রাসেল, অরুণা বিশ্বাস, সাদিয়া আরেফিন, রেবেকা সুলতানা, শিমুল খানসহ অনেকে।

সিনেমায় প্রথম হলেও হাবিবুল ইসলাম হাবিব সাংস্কৃতিক কর্মী হিসেবে পরিচিত মুখ। মঞ্চ নাটকের সঙ্গে জড়িত তিনি। নির্মাণ করেছেন টিভি নাটক ও স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র। পাশাপাশি প্যাকেজ নাটক আন্দোলন, সম্মিলিত জোট গঠনের আন্দোলন, গ্রুপ থিয়েটার আন্দোলন, শর্ট ফিল্ম মুভমেন্টসহ বিভিন্ন সাংস্কৃতিক আন্দোলনে জড়িত ছিলেন। ব্যক্তিজীবনে তিনি জনপ্রিয় অভিনেত্রী আশনা হাবিব ভাবনার বাবা।

ডব্লিউএস