একই সিনেমা নিয়ে ফের মুখোমুখি শাকিব-জিৎ

ঢাকা, বৃহস্পতিবার, ১৬ আগস্ট ২০১৮ | ১ ভাদ্র ১৪২৫

একই সিনেমা নিয়ে ফের মুখোমুখি শাকিব-জিৎ

পরিবর্তন প্রতিবেদক ২:২২ অপরাহ্ণ, জুলাই ১৬, ২০১৮

print
একই সিনেমা নিয়ে ফের মুখোমুখি শাকিব-জিৎ

বাংলাদেশে এর আগে দুইবার ঘটলেও ভারতের প্রেক্ষাগৃহে ১৫ জুন প্রথমবারের মতো মুখোমুখি হন শাকিব খান ও জিৎ। মুক্তি পায় ‘ভাইজান এলো রে’ ও ‘সুলতান দ্য সেভিয়র’।

দুই দেশের জনপ্রিয় তারকার ওই দুটি সিনেমা একই দিন মুক্তি পেতে যাচ্ছে বাংলাদেশে। পশ্চিমবঙ্গে শাকিবের দ্বিগুণ প্রেক্ষাগৃহ পেয়েও সামান্য এগিয়েছিলেন জিৎ। দেখার পালা, বাংলাদেশে সেই হিসাব বদলে যায় কিনা!

জানা গেছে, ভারতীয় লগ্নির ‘ভাইজান এলো রে’ ও ‘সুলতান দ্য সেভিয়র’ সাফটা বাণিজ্য চুক্তির মাধ্যমে ২০ জুলাই বাংলাদেশে মুক্তি দেওয়া হবে।

‘ভাইজান এলো রে’ আমদানি করছে এন ইউ আহমেদ ট্রেডার্স ও ‘সুলতান’ আনছে জাজ মাল্টিমিডিয়া। আমদানিকারক সংস্থা দুটি জানায়, সপ্তাহখানেক আগে তথ্য মন্ত্রণালয় থেকে আমদানির সবুজ সংকেত পান তারা। আশা করছেন শুক্রবারের আগেই সেন্সর সনদ হাতে পাবেন।

দুটি সিনেমা দেড় শতাধিক প্রেক্ষাগৃহে মুক্তি পাবে বলে জানা গেছে।

জয়দীপ মুখার্জি পরিচালিত ‘ভাইজান এলো রে’ ছবিতে শাকিব খান ছাড়াও অভিনয় করেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়, পায়েল সরকার, শান্তিলাল, রজতাভ দত্ত, দীপা খন্দকার, মনিরা মিঠু ও শাহেদ আলী। অন্যদিকে রাজা চন্দ পরিচালিত ‘সুলতান’-এ আরো অভিনয় করেছেন বিদ্যা সিনহা মিম, আমান রেজা, প্রিয়াঙ্কা সরকার ও তাসকিন রহমান।

এর আগে শাকিবের ‘শিকারি’ ও ‘নবাব’ সাথে বাংলাদেশে মুক্তি পায় যথাক্রমে জিতের ‘বাদশা দ্য ডন’ ও ‘বস টু’।

উল্লেখ্য, ‘ভাইজান এলো রে’ ও ‘সুলতান দ্য সেভিয়র’ ঈদুল ফিতরে বাংলাদেশে মুক্তির চেষ্টা করা হয়। আদালতের আদেশের কারণে পিছিয়ে যায়। ওই আদেশে বলা হয়, উৎসবে বাংলাদেশে কোনো বিদেশি সিনেমা মুক্তি দেওয়া যাবে না।

ডব্লিউএস

 
.


আলোচিত সংবাদ