সেটে প্রথম দেখা, সেটেই বিবাহবার্ষিকী

ঢাকা, শুক্রবার, ১৭ আগস্ট ২০১৮ | ২ ভাদ্র ১৪২৫

সেটে প্রথম দেখা, সেটেই বিবাহবার্ষিকী

পরিবর্তন প্রতিবেদক ১:০৪ অপরাহ্ণ, জুলাই ১৬, ২০১৮

print
সেটে প্রথম দেখা, সেটেই বিবাহবার্ষিকী

ঢাকাই শোবিজের অন্যতম সেলিব্রিটি দম্পতি মোস্তফা সরয়ার ফারুকী ও নুসরাত ইমরোজ তিশার অষ্টম বিবাহবার্ষিকীর দিনটি কাটছে শুটিং সেটে। এমনকি জানালেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন এ নির্মাতা।

এ নিয়ে সোমবার ফেসবুকে একটি স্ট্যাটাস দেন ফারুকী। সেখানে ওঠে এসেছে নায়িকার সঙ্গে পরিচালকের রিল ও রিয়েল লাইফের রসায়ন।

শুরুতেই ফারুকী লেখেন, ‘আমাদের দেখা হয়েছিল সেটে। আমরা বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছি, সেটাও সেটে। সেটে তার সঙ্গে কাজ করার চেয়ে অষ্টম বিবাহবার্ষিকী উদযাপনের ভালো উপায় কী হতে পারে?’

২০১০ সালের ১৫ জুলাই ফারুকী ও তিশার চারহাত এক হয়।

এ নির্মাতা প্রায় ১১ বছর পর ফিকশন নির্মাণ করছেন টিভির জন্য। শিরোনাম ‘আয়েশা’। এর প্রধান দুটি চরিত্রে অভিনয় করছেন তিশা ও চঞ্চল চৌধুরী। এই সেটেই কাটেছে বিশেষ দিনটি।

তিনি আরো বলেন, ‘একসঙ্গে দারুণভাব আটটি বছর কেটে গেছে ছোটখাট বিষয় ও সৃজনশীল কাজ মিলিয়ে। আমি জানি আমাদের বিষয়টি অনন্য কিছু নয়, সারাবিশ্বের অনেক মহান চলচ্চিত্রনির্মাতা ও অভিনেত্রী এমন জোড় বেঁধেছেন। কিন্তু পেছনে ফিরে দেখতে খুব ভালো লাগে এবং দেখি যখন একসাথে কাজ করি তখন আমরা কীভাবে একে অপরের পরিপূরক ও অনুপ্রেরণা।’

ফারুকী বলেন, “আমি অনুভব করি জাদুকরি কিছু ঘটছে, কিছুটা বিদ্যুৎ স্ফুলিঙ্গের মতো। সম্ভবত কাজের মাধ্যমে আমাদের রোমান্স জমাট বাঁধে এবং রোমান্সের মাধ্যমে কাজ জমে ওঠে। যা দেখা যায় থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার, টেলিভিশন, নো বেড অব রেজেসে (ডুব)। আশা করি ‘স্যাটারডে আফারনুন’-এও পৃথিবী এই সুঘ্রাণ পাবে।”

সাথে নতুন-পুরনো কিছু ছবিও জুড়ে দেন ফারুকী। জানান, ‘আয়েশা’ প্রচার হবে ঈদুল আজহায়।

দুই দশক আগে আনিসুল হকের উপন্যাস অবলম্বনে ফারুকী নির্মাণ করেছিলেন ‘আয়েশামঙ্গল’। সেই গল্পটি আবার তিনি নির্মাণ করছেন।

ডব্লিউএস

 
.


আলোচিত সংবাদ