জঙ্গি সন্দেহে গ্রেফতার নারী চারদিনের রিমান্ডে

ঢাকা, শনিবার, ১৮ জানুয়ারি ২০২০ | ৪ মাঘ ১৪২৬

জঙ্গি সন্দেহে গ্রেফতার নারী চারদিনের রিমান্ডে

সাভার প্রতিনিধি ৬:৩৫ অপরাহ্ণ, জানুয়ারি ১৪, ২০২০

জঙ্গি সন্দেহে গ্রেফতার নারী চারদিনের রিমান্ডে

ঢাকার সাভারের আশুলিয়ায় জঙ্গি আস্তানা থেকে আটক হওয়া নব্য জেএমবির আইটি প্রধান তানভীর আহমেদের স্ত্রী শায়লা রহমান শারমিনসহ তিনজনের নাম উল্লেখ করে মামলা করা হয়েছে।

সন্ত্রাস দমন আইনে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মিরাজ হোসেন বাদী হয়ে মামলাটি করেন।

মঙ্গলবার দুপুরে গ্রেফতার শায়লাকে ৭ দিনের রিমান্ড আবেদন করে আদালতে পাঠানো হলে আদালত জিজ্ঞাসাবাদের জন্য চারদিনের রিমান্ড মঞ্জুর করেন।

মামলার অন্য দুই আসামি হলেন নব্য জেএমবির আইটি প্রধান তানভীর আহমেদ ও তার সহযোগী জাকারিয়া জামিল। তারা পলাতক রয়েছেন। এদের মধ্যে তানভির জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের আইটি বিভাগের ৪৭ব্যাচের দ্বিতীয় বর্ষের ছাত্র।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) জিয়াউল ইসলাম জানান, গ্রেফতার শায়লার বাড়ি গাজীপুর জেলার সদর থানার বহরিচালা গ্রামে।

প্রসঙ্গত, সোমবার সন্ধ্যায় আশুলিয়ার গকুলনগর বাজারের উত্তর পাশে সৌদি প্রবাসী আক্তার হোসেনের ভাড়া দেয়া দ্বিতীয় তলা বাড়ির নিচতলার ফ্ল্যাটে জঙ্গি আস্তানা সন্দেহে অভিযান চালায় ঢাকা জেলা পুলিশ। পরে সেখান থেকে আটক করা হয় নব্য জেএমবির আইটি প্রধান তানভীর আহমেদের স্ত্রী শায়লাকে।

উদ্ধার করা হয় বেশকিছু পেট্রোল বোমা, ৪টি খেলানা পিস্তল, ডেস্কটপ, ল্যাপটপ, বিস্ফোরক দ্রব্য ও চাকুসহ বেশ কিছু সংক্রিয় ডিভাইস।

এইচআর

আরও পড়ুন...
জঙ্গি আস্তানা সন্দেহে ঘিরে রাখা বাড়ি থেকে আটক ১

 

ঢাকা: আরও পড়ুন

আরও