রাজবাড়ীতে অপহৃত শিক্ষার্থী উদ্ধার, অপহরণকারী গ্রেফতার

ঢাকা, রবিবার, ১৯ জানুয়ারি ২০২০ | ৬ মাঘ ১৪২৬

রাজবাড়ীতে অপহৃত শিক্ষার্থী উদ্ধার, অপহরণকারী গ্রেফতার

রাজবাড়ী প্রতিনিধি ২:১৮ অপরাহ্ণ, ডিসেম্বর ০৮, ২০১৯

রাজবাড়ীতে অপহৃত শিক্ষার্থী উদ্ধার, অপহরণকারী গ্রেফতার

রাজবাড়ীর বালিয়াকান্দিতে অপহৃত দশম শ্রেণীর মাদ্রাসা ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। রোববার ভোরে বড়হিজলী এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়েছে। এসময় দুইজন অপহরণকারীকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হচ্ছে, রহিম কাজী (২৮) ও মোঃ শাহীন কাজী (২৩)। তারা উভয়েই কালুখালী উপজেলার বড়পাতুরিয়া চরপাড়া গ্রামের রাশেদুল কাজী ওরফে নাসিরউদ্দিনের ছেলে।

সকালে গ্রেফতারকৃত দুইজনকে রাজবাড়ী আদালতে সোপর্দ করা হয়েছে এবং উদ্ধারকৃত ছাত্রীকে মেডিকেল পরীক্ষার জন্য রাজবাড়ী সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও থানার এসআই অঙ্কুর কুমার ভট্রাচার্য্য বলেন, উদ্ধারকৃত ছাত্রীকে (১৬) মাদ্রাসায় আসা-যাওয়ার পথে রহিম কাজী প্রেমের প্রস্তাবসহ বিভিন্ন কু-প্রস্তাব দিতো।

ওই ছাত্রী বিষয়টি তার অভিভাবকদের জানালে তারা রহিম কাজীর অভিভাবকদের অবগত করে। এতে রহিম কাজী ওই ছাত্রীকে ক্ষতি করার জন্য উঠে পড়ে লাগে।

গত ২৮ সেপ্টেম্বর সকালে পূর্ব পরিকল্পনা অনুযায়ী ওই ছাত্রীর মাদ্রাসায় যাওয়া-আসার পথে মহেন্দ্র গাড়ি নিয়ে ওৎ পেতে থাকে কালুখালী উপজেলার বড়পাতুরিয়া চরপাড়া গ্রামের রাশেদুল কাজী ওরফে নাসিরউদ্দিনের ছেলে রহিম কাজী (২৮), মোঃ শাহীন কাজী (২৩), সোহরাব কাজী (২৫) ও লতিফ মোল্লার ছেলে তুহিন মোল্লা (২৩) সহ অজ্ঞাতনামা ২-৩ জন।  

পৌনে ১০ টার দিকে বাড়ী থেকে বের হয়ে মাদ্রাসায় যাওয়ার জন্য রওনা হয় ওই ছাত্রী। বড়হিজলী গ্রামের মোল্লাপাড়া জামে মসজিদের সামনে পৌঁছালে জোড়পুর্বক গাড়িতে তুলে নেয় আসামীরা।

এ সময় ছাত্রীর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে তাকে নিয়ে গাড়ি ছেড়ে যায় তারা। এ ব্যাপারে ছাত্রীর পিতা বাদী হয়ে ৪ জনকে আসামী করে মামলা দায়ের করেন।

গ্রেফতারকৃত দু’জনকে রাজবাড়ী আদালতে সোপর্দ করেছে পুলিশ। উদ্ধারকৃত ছাত্রীকে মেডিকেল পরীক্ষার জন্য রাজবাড়ী সদর হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যান্য আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

এমএফ/

 

ঢাকা: আরও পড়ুন

আরও