‘সরকার কোনো সিন্ডিকেটের হাতে জিম্মি থাকতে পারে না’

ঢাকা, রবিবার, ৮ ডিসেম্বর ২০১৯ | ২৩ অগ্রহায়ণ ১৪২৬

‘সরকার কোনো সিন্ডিকেটের হাতে জিম্মি থাকতে পারে না’

গাজীপুর প্রতিনিধি ২:১৫ অপরাহ্ণ, নভেম্বর ১৫, ২০১৯

‘সরকার কোনো সিন্ডিকেটের হাতে জিম্মি থাকতে পারে না’

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী এডভোকেট আ ক ম মোজাম্মেল হক বলেছেন, সরকার কোনো সিন্ডিকেটের হাতে জিম্মি থাকতে পারে না। তাই জনগণের কাছে পেঁয়াজ পৌঁছে দেয়ার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা করছে সরকার। তা খুব শিগগিরই চালু হবে।

শুক্রবার দুপুরে গাজীপুরের কালিয়াকৈরে কৃষকদের মাঝে বিনামূল্যে সরিষা বীজ ও সার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মন্ত্রী।

তিনি আরও বলেন, সরকারি কর্মচারীরা জনগণের ট্যাক্সের টাকায় বেতন পায়, তাই তাদের কাজের কোনো রকম ফাঁকি দেয়া চলবে না। ডাক্তারদের বিরুদ্ধে কর্মস্থলে উপস্থিত না থাকার অভিযোগ রয়েছে। এ সমস্যা সমাধানে আগামী এক মাসের মধ্যে নতুন করে ৬ হাজার ডাক্তার নিয়োগ করা হবে। এর পরও ফাঁকি দিলেই ব্যবস্থা গ্রহণ করা হবে। প্রকৌশলীরাও কাজে ফাঁকি দেয়ার চেষ্টা করলে দ্রুত ব্যবস্থা গ্রহণ করা হবে। অর্থাৎ ফাঁকিবাজদের কোনো প্রকার ছাড় দেয়া হবে না।

মন্ত্রী উপজেলার দেওয়াইর বাজার এলাকায় ৭ শতাধিক ও উপজেলা পরিষদ মিলনায়তনে ৮ শতাধিক কৃষককে বিনামূল্যে সরিষা বীজ ও সার বিতরণ করেন।

এ সময় কালিয়াকৈর উপজেলা চেয়ারম্যান কামাল উদ্দিন সিকদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী রফিকুল আমীন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুরাদ কবীরসহ অন্যরা উপস্থিত ছিলেন।

জেএ/আরপি

 

ঢাকা: আরও পড়ুন

আরও