গাজীপুরে বাস-অটোরিকশা সংঘর্ষে বাবা-মেয়েসহ নিহত ৩

ঢাকা, রবিবার, ৮ ডিসেম্বর ২০১৯ | ২৩ অগ্রহায়ণ ১৪২৬

গাজীপুরে বাস-অটোরিকশা সংঘর্ষে বাবা-মেয়েসহ নিহত ৩

গাজীপুর প্রতিনিধি ৯:৩২ অপরাহ্ণ, নভেম্বর ১৪, ২০১৯

গাজীপুরে বাস-অটোরিকশা সংঘর্ষে বাবা-মেয়েসহ নিহত ৩

গাজীপুরের কাপাসিয়ায় বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে বাবা-মেয়েসহ ৩ জন নিহত হয়েছেন।  এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরো ৫ জন।

বৃহস্পতিবার বিকেলে ঢাকা-কিশোরগঞ্জ সড়কে উপজেলার বিরুজুলি দীঘিরপাড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  হতাহত সবাই সিএনজিচালিত অটোরিকশার যাত্রী ছিল।

নিহতরা  হলেন কাপাসিয়া উপজেলার আড়ালিয়া এলাকার ফরিদ মিয়ার ছেলে সোহেল রানা (৫০), তার ৫ বছর বয়সী শিশু মেয়ে রুমা আক্তার ও একই উপজেলার তরগাঁও এলাকার মোসলে উদ্দিনের ছেলে মাজহারুল ইসলাম (৪৫)।

নিহত মাজহারুল ইসলাম উপ সহকারী কৃ‌ষি কর্মকর্তা হি‌সে‌বে উপ‌জেলা কৃ‌ষি অ‌ফি‌সে কর্মরত ছি‌লেন।

নিহত সোহেল মিয়ার স্ত্রী নাজমা বেগম (৪৫) ও মেয়ে সুমা আক্তার (২০)সহ পাঁচজনকে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে বলে জানিয়েছে স্থানীয়রা।

কাপাসিয়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম পরিবর্তন ডটকমকে জানান, ঢাকা-কিশোরগঞ্জ সড়কে কাপাসিয়া উপজেলার বিরুজুলি দীঘিরপাড় এলাকায় কিশোরগঞ্জগামী বাসের সঙ্গে ঢাকাগামী সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়।

তিনি আরো বলেন, এসময় এলাকাবাসী আহতদের উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক ওই তিনজনকে মৃত ঘোষণা করেন। হতাহতদের পরিচয় জানা যায়নি। তবে তারা সবাই সিএনজিচালিত অটোরিকশার যাত্রী।

এইচআর

 

ঢাকা: আরও পড়ুন

আরও