ফেনীতে কোটি টাকার ইয়াবাসহ আটক ১

ঢাকা, রবিবার, ৮ ডিসেম্বর ২০১৯ | ২৩ অগ্রহায়ণ ১৪২৬

ফেনীতে কোটি টাকার ইয়াবাসহ আটক ১

ফেনী প্রতিনিধি ৭:৩৯ অপরাহ্ণ, নভেম্বর ১২, ২০১৯

ফেনীতে কোটি টাকার ইয়াবাসহ আটক ১

ফেনীতে শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহী বাসে অভিযান চালিয়ে ২৮ হাজার ৩শ ৮০ পিস ইয়াবার চালান জব্দ করেছে র‌্যাব-৭ ফেনী ক্যাম্প। জব্দকৃত ইয়াবার মূল্য আনুমানিক এক কোটি ৪১ লাখ ৯০ হাজার টাকা।এসময় সাইফুল ইসলাম (৩২) নামে একজনেকে আটক করা হয়।

র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. নুরুজ্জামান জানান, সোমবার দিবাগত রাতে চট্টগ্রাম-ঢাকা মহাসড়কের ফেনীর মহিপালে শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহী বাসে অভিযান চালিয়ে ইয়াবার চালানটি জব্দ করা হয়। এ ঘটনায় কক্সবাজার সদর উপজেলার মগনামা গ্রামের মো. জাহাঙ্গীর আলমের ছেলে মো. সাইফুল ইসলাম (৩২) কে আটক করা হয়।

অধিনায়ক আরো জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর মহিপালে বাগদাদ রেষ্টুরেন্ট এর সামনে র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের সদস্যরা একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি করতে থাকে। এসময় চট্টগ্রাম হতে ঢাকাগামী শ্যামলী পরিবহনের ১টি যাত্রীবাহী বাসকে তল্লাশীর জন্য থামানো হয়। বাসের ভেতর তল্লাশী শুরু করলে পালিয়ে যাওয়ার সময় মো. সাইফুল ইসলাম (৩২) কে আটক করা হয়। তার ট্রাভেলস ব্যাগে তল্লাশী করে ২৮ হাজার ৩শ ৮০ পিস ইয়াবা পাওয়া যায়। আটককৃত আসামমির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

এএএম/এমকে

 

ঢাকা: আরও পড়ুন

আরও