৮ লাখ টাকার জন্যই অন্তঃসত্ত্বা মা-মেয়ে হত্যা, আটক ১

ঢাকা, বুধবার, ১৩ নভেম্বর ২০১৯ | ২৯ কার্তিক ১৪২৬

৮ লাখ টাকার জন্যই অন্তঃসত্ত্বা মা-মেয়ে হত্যা, আটক ১

টাঙ্গাইল প্রতিনিধি ১০:৪৫ পূর্বাহ্ণ, অক্টোবর ১৪, ২০১৯

৮ লাখ টাকার জন্যই অন্তঃসত্ত্বা মা-মেয়ে হত্যা, আটক ১

টাঙ্গাইলে অন্তঃসত্ত্বা মা ও তার চার বছরের মেয়েকে কুপিয়ে ও গলা কেটে নৃশংসভাবে হত্যার ঘটনায় রইজ উদ্দিন নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার ভোর রাতে টাঙ্গাইল পৌর শহরের ভাল্লুককান্দী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় পুলিশ লুট হওয়া ৮ লাখ টাকা ও হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি উদ্ধার করেছে।

টাঙ্গাইল সদর মডেল থানার ওসি মীর মোশাররফ হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে দুপুর ১২টার দিকে পুলিশ সুপার কার্যালয়ে এক প্রেস বিফ্রিংয়ের মাধ্যেমে বিস্তারিত জানানো হবে।

উল্লেখ্য,  শনিবার দিবাগত রাত ১২টার দিকে টাঙ্গাইল পৌর শহরের ভাল্লুককান্দী এলাকায় লাকি বেগম (২২) ও তার মেয়ে আলিফাকে (৪) কুপিয়ে ও গলাকেটে হত্যা করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে নিহতের স্বামী আল আমিন আসাদ মার্কেটে মোবাইল ফোন, ফ্যাক্স ও বিকাশের দোকানের কাজ শেষে বাড়ি ফিরলে লাশ দেখতে পান। রাতেই পুলিশ লাশ উদ্ধার করে রোববার সকালে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠায়।

হত্যার পর দুর্বৃত্তরা বাড়িতে রাখা বিকাশের ৮ লাখ টাকাও নিয়ে গেছে বলে জানান আল আমিন। এ ঘটনায় রোববার বিকেলে নিহত লাকি বেগমের বাবা হাসমত আলী বাদি হয়ে অজ্ঞাতনামা আসামি করে টাঙ্গাইল সদর মডেল থানায় মামলা দায়ের করেন।

এএএন/আরপি

 

ঢাকা: আরও পড়ুন

আরও