নবজাতককে পুকুরে ছুড়ে হত্যা, মা আটক

ঢাকা, বুধবার, ১৩ নভেম্বর ২০১৯ | ২৯ কার্তিক ১৪২৬

নবজাতককে পুকুরে ছুড়ে হত্যা, মা আটক

মাদারীপুর প্রতিনিধি ৬:৪১ অপরাহ্ণ, অক্টোবর ১৩, ২০১৯

নবজাতককে পুকুরে ছুড়ে হত্যা, মা আটক

মাদারীপুরের কালকিনি পৌর এলাকার দক্ষিণ ঠেঙ্গামাড়া গ্রামের একটি পুকুর থেকে নবজাতক কন্যাশিশুর (১৪ দিন) লাশ উদ্ধার করা হয়েছে। পুলিশের দাবি শিশুটির মা শিশুটিকে পানিতে ফেলে হত্যার কথা স্বীকার করেছেন।

রোববার বিকেলে এ ঘটনা ঘটে। পুলিশ ঘাতক মা ময়না আক্তারকে (২২) আটক করেছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, দক্ষিণ ঠেঙ্গামাড়া গ্রামের সত্তার সরদারের ছেলে সুজন সরদার দীর্ঘদিন বিদেশ থাকেন। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে বিরোধ চলে আসছে। এর জের ধরে তার স্ত্রী ময়না আক্তার দুপুরে তার নবজাতক জামিলাকে পরিবারের সদস্যদের চোখ ফাঁকি দিয়ে ঘরের পাশের পুকুরে ফেলে দেন। পরে পরিবারের লোকজন ওই নবজাতকের লাশ দেখতে পান। এলাকাবাসী ঘটনাটি পুলিশকে জানায়।

খবর পেয়ে কালকিনি থানা পুলিশ ওই শিশুটির মা-বাবাসহ পরিবারের অন্য সদস্যদের জিজ্ঞাসাবাদ করেন।

একপর্যায়ে মা ময়না তার শিশুটিকে পুকুরে ফেলে দিয়েছেন বলে পুলিশের কাছে স্বীকার করেন। এ ঘটনায় পুলিশ ওই ঘাতক মা ময়না আক্তারকে আটক করেন।

শিশুটির বাবা সুজন সরদার কান্না জড়িত কণ্ঠে বলেন, ‘আমরার সংসারও কুনু অভাব নাই। আমার বউ কেনযে এই ঘটনা ঘডাইলো জানি না। এ ঘটনা এখন আইনে যা হয় আমি হেইডাতেই রাজি আছি।’

কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোফাজ্জেল হোসেন বলেন, ‘নবজাতককে পুকুরের পানিতে ফেলে দেয়ার কথা শিশুটির মা ময়না স্বীকার করেছেন। তাকে আটক করা হয়েছে। তবে কেন হত্যা করেছেন, সে বিষয়ে তিনি মুখ খুলছেন না। তাকে জিজ্ঞাসাবাদ চলছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।’

এইচআর

 

ঢাকা: আরও পড়ুন

আরও