টাঙ্গাইলে অন্তঃসত্ত্বা মা ও মেয়েকে গলাকেটে হত্যা

ঢাকা, বুধবার, ১৩ নভেম্বর ২০১৯ | ২৯ কার্তিক ১৪২৬

টাঙ্গাইলে অন্তঃসত্ত্বা মা ও মেয়েকে গলাকেটে হত্যা

টাঙ্গাইল প্রতিনিধি ১০:০৮ পূর্বাহ্ণ, অক্টোবর ১৩, ২০১৯

টাঙ্গাইলে অন্তঃসত্ত্বা মা ও মেয়েকে গলাকেটে হত্যা

টাঙ্গাইলে সাত মাসের অন্তঃসত্ত্বা মা ও তার চার বছরের শিশু মেয়েকে কুপিয়ে ও গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। টাঙ্গাইল পৌর শহরের ৯নং ওয়ার্ড ভালুককান্দী এলাকায় শনিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ওই এলাকার আল আমিনের স্ত্রীর লাকী বেগম (২২) এবং তার মেয়ে আলিফা (৪)।

পারিবারিক সূত্রে জানা যায়, আল আমিন বাড়ির পাশেই আছাদ মাকেটে ফোন-ফ্লেক্সিলোডের ব্যবসা করেন। প্রতিদিরের মতো আল আমিন শনিবার গভীর রাতে কাজ শেষে বাড়ি ফেরার সময় প্রথমে বাড়ির গেটের সামনে আসলে তার ৪ বছেরের মেয়ের লাশ দেখতে পায়। পরে তিনি স্ত্রীকে ডাকার জন্য চিকৎকার দেন, কিন্তু তার স্ত্রী না আসার কারণে আল আমিন সামনে এগিয়ে দেখেন তার স্ত্রীরও লাশ পড়ে আসে। পরে তার চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এসে পুলিশকে খবর দেয়। ওই বাসা থেকে কিছু টাকা লুট হয়েছে৷

ধারণা করা হচ্ছে, রাতে ঘটনার সময় বাড়িতে একা পেয়ে মা লাকী বেগম এবং তার শিশু মেয়েকে কুপিয়ে ও গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।

এ ব্যাপারে টাঙ্গাইল সদর মডেল থানার ওসি মীর মোশাররফ হোসেন জানান, কে বা কারা তাদের বাড়িতে ঢুকে তাদেরকে কুপিয়ে ও গলাকেটে হত্যা করেছে। কী কারণে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে তা এখনও পরিষ্কার নয়।

তিনি জানান, এ ঘটনায় এখনো কাউকে গ্রেফতার করা যায়নি। মামলা প্রক্রিয়াধীন রয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

এএএন/আরপি

 

ঢাকা: আরও পড়ুন

আরও