টাঙ্গাইলে ইয়াবাসহ যুবলীগের সাবেক নেতা গ্রেফতার

ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯ | ২ কার্তিক ১৪২৬

টাঙ্গাইলে ইয়াবাসহ যুবলীগের সাবেক নেতা গ্রেফতার

টাঙ্গাইল প্রতিনিধি ১০:১০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২০, ২০১৯

টাঙ্গাইলে ইয়াবাসহ যুবলীগের সাবেক নেতা গ্রেফতার

টাঙ্গাইলের গোপালপুর উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক আশরাফুজ্জামান আজাদকে ইয়াবাসহ গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার উপজেলার সুন্দর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আশরাফুজ্জামান আজাদ ওই এলাকার আব্দুর রউফের ছেলে। এ সময় তার কাছ থেকে ৩০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। পরে বিকেলে তাকে পাঁচদিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠালো হলে আদালতের বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সুমন চন্দ্র দাস দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এ ব্যাপারে গোপালপুর থানার ওসি মোস্তাফিজুর রহমান বলেন, আজাদের বিরুদ্ধে গোপালপুর থানায় এর আগে ১২টি মামলা রয়েছে। এরমধ্যে ৬টি মামলাই মাদকের। অপর মামলাগুলো হলো পুলিশকে মারধর ও সরকারি কাজে বাধা দান, নাশকতা, ছিনতাই, চাঁদাবাজি এবং সন্ত্রাসী কর্মকাণ্ডের অভিযোগের মামলা।

ওসি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ শুক্রবার তার বাড়ি থেকে ইয়াবাসহ গ্রেফতার করে। এ ঘটনায় গোপালপুর থানা পুলিশের উপ-পরির্দর্শক আব্দুল হান্নান বাদী হয়ে তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা করেন। পরে তাকে পাঁচদিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠালে আদালতের বিচারক দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

তিনি আরো বলেন, গ্রেফতারকৃত আজাদের স্ত্রী বিউটি আক্তারও একজন মাদক সম্রাজ্ঞী হিসেবে পরিচিত। সম্প্রতি বিউটি আক্তার ইয়াবাসহ কালিহাতী থানা পুলিশ তাকে গ্রেফতার হয়। বর্তমানে তিনি টাঙ্গাইল কারাগারে রয়েছে।

এইচআর

 

ঢাকা: আরও পড়ুন

আরও