টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রসহ নিহত ২

ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯ | ২ কার্তিক ১৪২৬

টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রসহ নিহত ২

টাঙ্গাইল প্রতিনিধি ২:০৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২০, ২০১৯

টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রসহ নিহত ২

টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় কলেজছাত্রসহ ২ জন নিহত হয়েছেন। শুক্রবার সকালে মধুপুর এবং বৃহস্পতিবার রাতে টাঙ্গাইল সদর উপজেলায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন কালিহাতী উপজেলার ছাতীহাটি পাইকড়া গ্রামের মো. সবুজ (১৮)।  সে হাজী আবুল হোসেন ইনস্টিটিউট অব টেকনোলজির (হ্যাবিট) ৫ম পর্বের শিক্ষার্থী ছিলো। তার গ্রামের বাড়ি কালিহাতী উপজেলার ছাতীহাটি পাইকড়া।

স্থানীয়রা জানান,বৃহস্পতিবার রাতে সবুজ কানে হেড ফোন লাগিয়ে মোটরসাইকেল নিয়ে কুমুদিনী কলেজ মোড় এলাকা দিয়ে যাচ্ছিলো। সবুজ ডানে যাওয়ার সময় একটি বাস থাকে চাপা দিয়ে চলে যায়। পরে আহত অবস্থায় তাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সবুজের অবস্থা আশংঙ্কা জনক হলে তাকে ঢাকা স্থানান্তর করা হয়। ঢাকায় নেওয়ার পথে মির্জাপুরের পাকুল্লাহ এলাকায় এ্যামুলেন্সে তার মৃত্যু হয়। শুক্রবার সকালে তার গ্রামের বাড়িতে নামাজের জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

নিহত অপর জন হলেন ভ্যানচালক আব্দুল হালিম মিয়া (৩৫)। তিনি মধুপুর উপজেলার আকাশী গ্রামের আব্দুস ছামাদের ছেলে।

এ ব্যাপারে মধুপুর ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার লিডার লাবলু তরফদার বলেন, শুক্রবার সকালে ময়মনসিংহগামী একটি ট্রাক উপজেলার টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কের চারানজানী এলাকায় পৌঁছলে টাঙ্গাইলগামী একটি ব্যাটারি চালিত একটি ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ভ্যান চালকের মৃত্যু হয়। পরে ফায়ার সার্ভিসের সদস্যরা খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করে।

এএএন/এফএ 

 

ঢাকা: আরও পড়ুন

আরও