সাভারে আ’লীগ নেতাকে গুলি করে হত্যা

ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯ | ২ কার্তিক ১৪২৬

সাভারে আ’লীগ নেতাকে গুলি করে হত্যা

সাভার প্রতিনিধি ১:৫৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৫, ২০১৯

সাভারে আ’লীগ নেতাকে গুলি করে হত্যা

সাভার পৌর আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক আব্দুল মজিদকে (৩৫) গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় স্বপন নামে (২৪) আরও এক যুবককে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার রাতে সাভার পৌর এলাকার কোর্টবাড়ি মহল্লায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত আব্দুল মজিদ কোর্টবাড়ি এলাকার আব্দুল কাসেমের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, রাত আনুমানিক ১০টার দিকে আব্দুল মজিদ ও স্বপন কোর্টবাড়ি মহল্লার নিজ অফিস থেকে বাড়িতে ফিরছিলেন। এ সময় দুর্বৃত্তরা আব্দুল মজিদকে মাথায় অস্ত্র ঠেকিয়ে ও স্বপনকে পায়ে গুলি করে পালিয়ে যায়।

পরে স্থানীয়রা আব্দুল মজিদ ও স্বপনকে উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসকরা আব্দুল মজিদকে মৃত ঘোষণা করেন। আর পায়ে গুলিবিদ্ধ স্বপনের চিকিৎসা চলছে।

এদিকে, হত্যাকাণ্ডের সাথে জড়িত থাকার অভিযোগে সাভার সদর ইউনিয়নের কোর্টবাড়ি মহল্লার সাবেক মেম্বার মিকাইল মোল্লার বাড়ি-ঘর ভাঙচুর করেছে স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ হাসপাতাল থেকে নিহতের লাশ উদ্ধার করে।

অন্যদিকে, আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যার ঘটনায় হাসপাতালে ছুটে যান স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা।

আওয়ামী লীগ নেতার হত্যাকারীদের দ্রুত গেপ্তারের জন্য পুলিশকে নির্দেশ দিয়েছেন স্থানীয় সংসদ সদস্য দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান।

সাভার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) এ এফ এম সায়েদ বলেন, হত্যাকাণ্ডের কারণ উদঘাটন এবং হত্যাকারীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এসএ/আরপি

 

ঢাকা: আরও পড়ুন

আরও