মাদারীপুরের মন্ত্রী পরিষদ সচিবকে সংবর্ধনা

ঢাকা, রবিবার, ২০ অক্টোবর ২০১৯ | ৪ কার্তিক ১৪২৬

মাদারীপুরের মন্ত্রী পরিষদ সচিবকে সংবর্ধনা

মাদারীপুর প্রতিনিধিঃ ৩:২২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৪, ২০১৯

মাদারীপুরের মন্ত্রী পরিষদ সচিবকে সংবর্ধনা

মাদারীপুরের কৃতি সন্তান ও বীরমোহন উচ্চ বিদ্যালয়ে প্রাক্তন ছাত্র বাংলাদেশে সরকারের (সমন্বয় ও সংস্কার) মন্ত্রী পরিষদ সচিব শেখ মুজিবুর রহমানকে স্কুলের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। এসময় স্কুলের প্রাক্তন তিন শিক্ষক মোঃ হেমায়েত উদ্দিন, দীপক কুমার চক্রবর্তী ও ঝন্টু রঞ্জন দে-কে বিদায়ি সংবর্ধনা প্রদান করা হয়।

বীরমোহন উচ্চ বিদ্যালয়ের মাঠে শনিবার  এ সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

শেখ মুজিবুর রহমান মাদারীপুর জেলার কালকিনি উপজেলার কাজিবাকাই ইউনিয়নের বিখ্যাত ও ঐতিহ্যবাহী শেখ পরিবারে জন্ম গ্রহন করেন এবং বীরমোহন স্কুলে পড়ালেখা করেন। বীরমোহন উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও সংবর্ধনা কমিটির আহবায়ক এ্যাড. মনির উজ্জামান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠান সম্পন্ন হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে মন্ত্রী পরিষদ সচিব শেখ মুজিবুর রহমান, বিশেষ অতিথি জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুল ইসলাম বক্তব্য রাখেন। এসময় অতিরিক্ত পুলিশ সুপার আঃ হান্নান ফকির ও বদরুল আলম মোল্যা, কালকিনি উপজেলা চেয়ারম্যান মীর গোলাম ফারুক, উপজেলা র্নিবাহী র্কমর্কতা মোঃ আমিনুল ইসলাম, জেলা পরিষদ সদস্য মীর মামুনুর রশিদ, গোপালপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নূরে আলম সিদ্দিকি সিন্টু, বালিগ্রাম পরিষদ চেয়ারম্যান জাকির হোসেনসহ অনেকে উপস্থিতি ছিলনে।

অনুষ্ঠানের প্রথমে শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন স্কুলের প্রধান শিক্ষক মোঃ সালাহ উদ্দিন আকন।

এইচআরআর/জেডএস/

 

ঢাকা: আরও পড়ুন

আরও