টাঙ্গাইলে কিশোরীকে ধর্ষণের পর শ্বাসরোধে হত্যা

ঢাকা, রবিবার, ২০ অক্টোবর ২০১৯ | ৪ কার্তিক ১৪২৬

টাঙ্গাইলে কিশোরীকে ধর্ষণের পর শ্বাসরোধে হত্যা

টাঙ্গাইল প্রতিনিধি ৮:১৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৩, ২০১৯

টাঙ্গাইলে কিশোরীকে ধর্ষণের পর শ্বাসরোধে হত্যা

টাঙ্গাইলের মধুপুরে নিখোঁজের দুইদিন পর বাড়ির পাশের ধানখেত থেকে নার্গিস আক্তার (১৫) নামের এক কিশোরীর লাশ উদ্ধার করা করেছে পুলিশ।

শুক্রবার বিকেলে উপজেলার নেকিবাড়ী গ্রাম থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত নার্গিস উপজেলার গোলাবাড়ী ইউনিয়নের নেকিবাড়ী গ্রামের নাসির উদ্দিনের মেয়ে। পুলিশ ধারণা করছে ধর্ষণের পর তাকে শ্বাসরোধে কেউ হত্যা করে লাশ ধানখেতে ফেলে রেখে যায়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, নিজ এলাকার একটি মাদ্রাসায় ৭ম শ্রেণিতে পড়া অবস্থায় পাশের ধনবাড়ী উপজেলার  ধোপাখালী ইউনিয়নের বাঘিল-কান্দিপুর গ্রামের সাহাব আলীর ছেলে মনিরের সাথে প্রেম করে বিয়ে হয় নার্গিসের। বছর না ঘুরতেই তাদের মধ্যে দাম্পত্য কলহ শুরু হয়। এর জেরে ৭/৮ মাস আগে নার্গিস স্বামীকে তালাক দিয়ে বাবার বাড়িতে চলে আসে। গত বুধবার রাত ১০টা থেকে হঠাৎ তাকে পাওয়া যাচ্ছিল না। দুইদিন পর শুক্রবার বাড়ির পাশের ধানখেতে তার অর্ধনগ্ন লাশ পাওয়া যায়।

এ ব্যাপারে মধুপুর থানার এসআই জোবাইদুল হক পরিবর্তন ডটকমকে বলেন, পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ধর্ষণের পর তাকে শ্বাসরোধে হত্যা করে কেউ লাশ ফেলে যায়। তবে ময়নাতদন্তের রির্পোট পাওয়ার পর আসল কারণ জানা যাবে।

এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান এসআই।

এইচআর

 

ঢাকা: আরও পড়ুন

আরও