রাজবাড়ীতে ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা

ঢাকা, ২০ সেপ্টেম্বর, ২০১৯ | 2 0 1

রাজবাড়ীতে ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা

রাজবাড়ী প্রতিনিধি ৯:৫৬ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১১, ২০১৯

রাজবাড়ীতে ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা

রাজবাড়ীর পাংশা উপজেলার মৌরাট ইউনিয়ন পরিষদের সদস্য শওকত আলী মন্ডলকে (৪৫) কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

তবে কে বা কারা কী কারণে হত্যা করলো তা নিশ্চিত করতে পারেনি পুলিশ। তবে বিষয়টি নিয়ে খুবই গুরুত্বসহকারে কাজ করতে পুলিশ মাঠে নেমেছে বলে জানান পাংশা থানা অফিসার ইনচার্জ (ওসি) আহসান উল্লাহ।

শওকত আলী মন্ডল পশ্চিম বাগদুল গ্রামের নাজির মন্ডলের ছেলে এবং মৌরাট ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের সদস্য।

মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয় বলে নিশ্চিত করেছেন মৌরাট ইউপি চেয়ারম্যান আলহাজ্ব হাবিবুর রহমান প্রামাণিক।

স্থানীয়রা জানান, মঙ্গলবার এশার নামাজের পর বাগদুল বাজারে একটি চায়ের দোকানে বসে ছিলেন তিনি। হঠাৎ করে মুখোশ পড়া ২০-৩০ জনের মতো মানুষ এসে তাকে ধরে সবার সামনেই কোপাতে থাকে। কিছুক্ষণ পর তারা বোমা ফাটিয়ে পালিয়ে যায়। পরে আহত অবস্থায় তাকে উদ্ধার করে পাংশা হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। পরে রাত ২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান প্রামাণিক বলেন, ইউপি মেম্বার শওকত খুবই পরোপকারী একজন মানুষ ছিল। সব সময় সে গরীব ও অসহায় মানুষের উপকার করতো। কেন কী কারণে কারা তাকে মারলো তা আমরা কেউ বুঝতে পারছি না। তার এই অনাকাঙ্খিত মৃত্যুতে আমরা সবাই গভীর শোকাহত। এই ইউনিয়নের জনগণ একজন ভালো মানুষকে হারালো।

পাংশা থানা অফিসার ইনচার্জ (ওসি) আহসান উল্লাহ বলেন, নিহতের পরিবারকে সব ধরনের আইনি সহযোগিতা দেওয়া হবে। এরই মধ্যে ঘটনার রহস্য উদঘাটনের জন্য মাঠে কাজ করছে পুলিশ।

এমএইচএম/আরপি

 

ঢাকা: আরও পড়ুন

আরও