গজারিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ১৭

ঢাকা, ১৯ সেপ্টেম্বর, ২০১৯ | 2 0 1

গজারিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ১৭

মো: আল মামুন, মুন্সীগঞ্জ প্রতিনিধি ৫:২৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১০, ২০১৯

গজারিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ১৭

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুন্সীগঞ্জের গজারিয়া অংশের দড়ি বাউশিয়া এলাকায় সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত ও ১৭ জন আহত হয়েছেন। মঙ্গলবার বিকাল ৩টার দিকে এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা থেকে চট্টগ্রামগামী একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে পেছন থেকে একটি কাভার্ড ভ্যানকে ধাক্কা দিলে বাসটির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই বাসের দুই যাত্রী নিহত হন, আহত হন ১৭ জন। তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায় হাইওয়ে পুলিশ।

ভবেরচর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. কবির হোসেন জানান, ঢাকা থেকে যাত্রী নিয়ে চট্টগ্রাম যাচ্ছিল বাসটি। বাসটির টিকিটের গায়ে আনন্দ পরিবহন লেখা থাকলেও বাসের গায়ে লেখা ছিল ফাহিম এন্টারপ্রাইজ। বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডের উপর উঠে গিয়ে পাশের সড়কের একটি কাভার্ড ভ্যানকে ধাক্কা দিয়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই দুই জনের মৃত্যু হয়।

তিনি জানান, বাসটিতে ১৯ জন যাত্রী ছিল। আহতদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিদের গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে।

এএম/পিএসএস

 

ঢাকা: আরও পড়ুন

আরও