ফরিদপুরে বিকাশ প্রতারণা চক্রের ৫ সদস্য আটক

ঢাকা, ১৬ সেপ্টেম্বর, ২০১৯ | 2 0 1

ফরিদপুরে বিকাশ প্রতারণা চক্রের ৫ সদস্য আটক

ফরিদপুর প্রতিনিধি ৪:০২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১০, ২০১৯

ফরিদপুরে বিকাশ প্রতারণা চক্রের ৫ সদস্য আটক

ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় অভিযান চালিয়ে সংঘবদ্ধ বিকাশ প্রতারণা চক্রের (ওয়েলকাম পার্টি) ৫ সদস্যকে আটক করেছে র‌্যাব-৮ ফরিদপুর কোম্পানীর সদস্যরা। এসময় তাদের কাছ থেকে মাদক, বিপুল পরিমান মোবাইল ফোন ও সিম কার্ড জব্দ করা হয়।

আটকরা হলেন- মো. রুবেল মাতুব্বর (৩০), মো. ঠান্ডু শেখ (২৮), মো. কামাল হাওলাদার (৩১), সামাদ মাতুব্বর (২৬) ও মো ইমরান খান ১৯)। এদের সকলের বাড়ি ফরিদপুরের ভাঙ্গা উপজেলার মিয়া পাড়া এলাকায়।

র‌্যাব-৮ ফরিদপুর এর কোম্পানী অধিনায়ক মেজর নাজমুল আরেফিন পরাগ জানান, র‌্যাব দীর্ঘদিন ধরে বিকাশ প্রতারণা চক্রটিকে ধ্বংস করতে কাজ করছে। বিভিন্ন সময়ে র‌্যাবের অভিযানে তারা আটক হয়, জামিনে বের হয়ে আবার একই কাজে যুক্ত হয়।

তিনি জানান, র‌্যাবের ধারাবাহিক অভিযানের অংশ হিসেবে গোপন সংবাদের ভিত্তিতে ভাঙ্গা উপজেলার মিয়া পাড়ায় অভিযান চালানো হয়। এসময় ওই ৫ জনকে আটক করা হয়। তারা সবাই বিকাশ প্রতারণা চক্রের সক্রিয় সদস্য। আটকদের কাছ থেকে ৯ পিস ইয়াবা, ১৬ টি মোবাইল সেট ও ৪৬টি সিম কার্ড জব্দ করা হয়েছে।

এক প্রশ্নের জবাবে র‌্যাবের এই কর্মকর্তা বলেন, এই চক্রটি মোবাইল ফোন ও অনলাইনের মাধ্যমে সাধারণ মানুষকে ধোকা দিয়ে বিকাশ ও অন্যান্য অনলাইন ভিত্তিক লেনদেনের অ্যাপসের মাধ্যমে বিপুল পরিমান অর্থ হাতিয়ে নিচ্ছে।

আটকদের বিরুদ্ধে মামলা দায়ের করে জব্দ মালামালসহ ভাঙ্গা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান মেজর নাজমুল আরেফিন।

পিএসএস

 

ঢাকা: আরও পড়ুন

আরও