বিএনপি চোখ থাকতেও অন্ধ: কাদের

ঢাকা, ১৬ সেপ্টেম্বর, ২০১৯ | 2 0 1

বিএনপি চোখ থাকতেও অন্ধ: কাদের

গাজীপুর প্রতিনিধি ১:৩৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১০, ২০১৯

বিএনপি চোখ থাকতেও অন্ধ: কাদের

সড়কে টোল আদায়ের সিদ্ধান্তে বিএনপির সমালোচনার পাল্টা জবাব দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেছেন, ‘বিএনপি এদেশের কোথাও কোনো মহাসড়ক তৈরি করেনি। এজন্য টোল সম্পর্কে তাদের কোনো ধারণা নেই। তারা চোখ থাকতেও অন্ধ হয়ে আছে।’

মঙ্গলবার সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে চলমান বাস র‍্যাপিড ট্রানজিট (বিআরটি) প্রকল্পের উন্নয়নকাজ পরিদর্শনে এসে সাংবাদিকদের কাছে ওবায়দুল কাদের এসব কথা বলেন।

রংপুরের উপনির্বাচনে আসায় বিএনপিকে স্বাগত জানিয়ে তিনি বলেন, ‘বিএনপিসহ অন্যান্য দলের অংশগ্রহণ রাজনীতির জন্য ইতিবাচক। বিএনপি বিগত দিনে অনেক নির্বাচনে অংশ না নিলেও এখন নিজেদের ভুল বুঝতে পেরেছে। এ নির্বাচন প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হবে। ভোট নিরপেক্ষ করতে সরকার সব ধরনের সহায়তা দেবে।’

মন্ত্রী জানান, ২০২১ সালের জুনের মধ্যে বিআরটি প্রকল্পের ফ্লাইওভার যানবাহন চলাচলের জন্য খুলে দেয়া হবে। এজন্য এ প্রকল্প সংশ্লিষ্ট সবাইকে ঠিকমতো কাজ করাও নির্দেশনা দেন তিনি।

এ সময় গাজীপুরের জেলা প্রশাসক এইচ এম তরিকুল ইসলাম, গাজীপুর সিটি করপোরেশনের মেয়র জাহাঙ্গীর আলম, গাজীপুর মেট্টোপলিটন পুলিশ কমিশনার আনোয়ার হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

জেএ/আইএম

 

ঢাকা: আরও পড়ুন

আরও