ফেনীর উপজেলা-পৌরসভায় আ.লীগের সম্মেলন শুরু ৭ সেপ্টেম্বর

ঢাকা, শনিবার, ৭ ডিসেম্বর ২০১৯ | ২২ অগ্রহায়ণ ১৪২৬

ফেনীর উপজেলা-পৌরসভায় আ.লীগের সম্মেলন শুরু ৭ সেপ্টেম্বর

ফেনী প্রতিনিধি ৬:১৭ অপরাহ্ণ, আগস্ট ২৪, ২০১৯

ফেনীর উপজেলা-পৌরসভায় আ.লীগের সম্মেলন শুরু ৭ সেপ্টেম্বর

ফেনী জেলার ছয় উপজেলা ও এক  পৌরসভায় নতুন কমিটি গঠনে সম্মেলনের সিদ্ধান্ত নিয়েছে জেলা আওয়ামী লীগ। শনিবার পৌরসভার কনফারেন্স রুমে জরুরী সভায় দলটির জেলা সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপি এ সাত ইউনিটে সম্মেলনের তারিখ ঘোষণা করেন। একই সাথে তিনি আগামী নেতৃত্বে মাদকের সাথে সম্পৃক্ত, বিশৃঙ্খলাকারী ও অনুপ্রবেশকারীদের ঠাঁই দেয়া হবে না উল্লেখ করে জানান, দুর্দিনের পরীক্ষিত ত্যাগীদের দিয়েই আওয়ামী লীগের কমিটি গঠন করা হবে।

জেলা আওয়ামী লীগ সভাপতি আবদুর রহমান বি.কমের সভাপতিত্বে ও দপ্তর সম্পাদক একে শহীদ উল্যাহ খোন্দকারের সঞ্চালনায় সভায় জেলা পরিষদ চেয়ারম্যান আজিজ আহম্মদ চৌধুরী, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এডভোকেট আক্রামুজ্জামান, সহ-সভাপতি পিপি হাফেজ আহম্মদ প্রমুখ বক্তব্য রাখেন।

সভা সূত্র জানায়, কেন্দ্রের নির্দেশনা মোতাবেক আগামী ৭ সেপ্টেম্বর থেকে ১৮ সেপ্টেম্বর পর্যন্ত জেলার ৬ উপজেলা ও ফেনী পৌরসভায় সম্মেলন অনুষ্ঠিত হবে। ৭ সেপ্টেম্বর বিকাল ৩টায় আতাতুর্ক হাই স্কুল মাঠে দাগনভূঞা উপজেলা শাখা, ৯ সেপ্টেম্বর বিকাল ৩টায় ফেনী পৌরসভা চত্বরে ফেনী পৌরসভা, ১২ সেপ্টেম্বর বিকাল ৩টায় শহীদ জহির রায়হান মিলনায়তন মাঠে সদর উপজেলা শাখা, ১৫ সেপ্টেম্বর বিকাল ৩টায় ছাগলনাইয়া উপজেলা পরিষদ চত্বরে ছাগলনাইয়া উপজেলা শাখা, ১৬ সেপ্টেম্বর বিকাল ৩টায় ফুলগাজী পাইলট হাই স্কুর মাঠে ফুলগাজী উপজেলা শাখা, ১৭ সেপ্টেম্বর বিকাল ৩টায় পরশুরাম পাইলট হাই স্কুল মাঠে পরশুরাম উপজেলা শাখা ও ১৮ সেপ্টেম্বর বিকাল ৩টায় সোনাগাজী ছাবের পাইলট হাই স্কুল মাঠে সোনাগাজী উপজেলা শাখার সম্মেলন অনুষ্ঠিত হবে।

এছাড়া সভায় আগামী ১ সেপ্টেম্বর ৪৩টি ইউনিয়ন ও ৪৪৩টি ওয়ার্ডে আওয়ামী লীগের কমিটি ঘোষনা করার সিদ্ধান্ত নেয়া হয়।

একইদিন ছাগলনাইয়া উপজেলার ৫ ইউনিয়ন ও ১ পৌরসভার ৫৪টি ওয়ার্ডে আওয়ামী লীগের সভাপতি/সম্পাদক পদপ্রত্যাশীদের সাক্ষাতকার ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় পদ প্রত্যাশীদের জীবন বৃত্তান্ত ও রাজনৈতিক কর্মকান্ডের যাচাই-বাছাই সহ বিস্তারিত আলোচনা করেন ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপি।

এএএন/এইচকে

 

ঢাকা: আরও পড়ুন

আরও