সন্তানের রহস্যজনক মৃত্যু, কাঠগড়ায় বাবা

ঢাকা, ২০ সেপ্টেম্বর, ২০১৯ | 2 0 1

সন্তানের রহস্যজনক মৃত্যু, কাঠগড়ায় বাবা

রাজবাড়ী প্রতিনিধি ৪:৫৩ অপরাহ্ণ, আগস্ট ২০, ২০১৯

সন্তানের রহস্যজনক মৃত্যু, কাঠগড়ায় বাবা

রাজবাড়ীর পাংশা উপজেলার বাবুপাড়া ইউনিয়নের বালিয়াপাড়া গ্রাম থেকে তামিম মোল্যা (৮) নামে এক শিশুর মহদেহ উদ্ধার করেছে পাংশা থানা পুলিশ। তামিম মোল্যা পাংশা উপজেলার মৌরাট ইউনিয়নের মৌরাট গ্রামের শরিফুল মোল্যার ছেলে।

মঙ্গলবার ভোর ৫টার দিকে বাবুপাড়া ইউনিয়নের বালিয়াপাড়া গ্রামের নানাবাড়ী আফতাফ মন্ডলের বাড়ী থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়।

স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা যায়, তামিম মোল্যার শ্বাসকষ্টজনিত রোগের কারণে সোমবার রাত ১১টার দিকে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা করা হলে কর্তব্যরাত ডাক্তার মৃত ঘোষণা করেন। তবে তাদের অভিযোগ মাদকের কারণেই হত্যা করে শিশুটিকে হাসপাতালে নিয়ে যায়। এ ব্যাপারে নিহত শিশুর মা কোনো কথা বলতে রাজি হয়নি।

পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আলী আহসান জানান, মরদেহটি ভোরে শিশুটিকে নানাবাড়ী থেকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী মর্গে প্রেরণ করা হয়।

তিনি আরো জানান, হঠাৎ মৃত্যুর কারণ সম্পর্কে এলাকায় মাদকাসক্ত পিতা কর্তৃক শিশুটিকে হত্যার অভিযোগ উঠলে তার পিতা শরিফুলকে আটক করে আদালতে প্রেরণ করা হয়।

পুলিশ আরো জানায়, তার শরীরে আঘাতের চিহ্ন না থাকলেও ভিন্ন কৌশলে হত্যা করা হয়েছে কিনা সেটা জানার জন্য ময়নাতদন্তের প্রতিবেদন পর্যন্ত অপেক্ষা করতে হবে।

এমএইচএম/এসইউজে

 

ঢাকা: আরও পড়ুন

আরও