গণপিটুনিতে নিহত ভ্যানচালকের স্ত্রী পেলেন ৫০ হাজার টাকা

ঢাকা, রবিবার, ২০ অক্টোবর ২০১৯ | ৪ কার্তিক ১৪২৬

গণপিটুনিতে নিহত ভ্যানচালকের স্ত্রী পেলেন ৫০ হাজার টাকা

টাঙ্গাইল প্রতিনিধি ৮:৩৪ অপরাহ্ণ, আগস্ট ১৩, ২০১৯

গণপিটুনিতে নিহত ভ্যানচালকের স্ত্রী পেলেন ৫০ হাজার টাকা

টাঙ্গাইলে ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে নিহত ভ্যানচালক মিনু মিয়ার অন্তঃসত্ত্বা স্ত্রীকে ঢাকাস্থ ভূঞাপুর সমিতির পক্ষ থেকে নগদ ৫০ হাজার টাকা দেয়া হয়েছে।

মঙ্গলবার তার নিজবাড়ি ভূঞাপুর উপজেলার টেপিবাড়িতে গিয়ে এই অর্থ তুলে দেয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন মানিকগঞ্জের ধামরাই উপজেলার সমাজসেবা অফিসার মোহাম্মদ শিবলীজ্জামান, ঢাকাস্থ ভূঞাপুর সমিতির সাধারণ সম্পাদক নুরুল ইসলাম বুলবুল, সহ-সভাপতি গোলাম মোস্তফা গোলাপ, যুগ্ম- সাধারণ সম্পাদক নুরুল ইসলাম রাজু, ভূঞাপুর প্রেসক্লাব সভাপতি আসাদুল ইসলাম বাবুল প্রমুখ।

সমিতির সম্পাদক নূরুল ইসলাম বুলবুল বলেন, আমাদের সমিতির সভাপতি বর্তমানে চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুকের পরামর্শক্রমে এই অর্থ প্রদান করা হয়।  মিনুর ছেলের লেখাপড়ার সকল দায়িত্ব সমিতি বহন করবে।

উল্লেখ্য, গত ২১ জুলাই বিকেলে ভ্যানচালক মিনু মিয়া কালিহাতীর সয়া হাটে মাছ ধরার জাল কিনতে যায়। হঠাৎ ছেলেধরা সন্দেহে তার উপর উত্তেজিত হয়ে বেধড়ক গণপিটুনি দেয় উপস্থিত জনতা। পুলিশ গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়।

পরে টাঙ্গাইল হাসপাতালে নেয়ার পর তার শারীরিক অবস্থা আশঙ্কাজনক হলে ঢাকা একটি হাসপাতালে পাঠানো হয়। সেখানে গত ২৯ জুলাই সকাল সাড়ে ১০টায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মিনু মিয়ার অন্তঃসত্ত্বা স্ত্রীসহ চার বছরের একটি ছেলে সন্তান রয়েছে।

এইচআর

 

ঢাকা: আরও পড়ুন

আরও