টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ১৯

ঢাকা, ১৮ আগস্ট, ২০১৯ | 2 0 1

টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ১৯

টাঙ্গাইল প্রতিনিধি ৩:৪৫ অপরাহ্ণ, আগস্ট ১৩, ২০১৯

টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ১৯

টাঙ্গাইলের ঘাটাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছেন। এ ঘটনায় অন্তত ১৯ জন আহত হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলার বানিয়াপাড়া এবং ছামানের বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে আশরাফ আলী (১৮) উপজেলার সন্ধাপুর ইউনিয়রেন দিয়া বাড়ি গ্রামের নান্নু মিয়ার ছেলে। অপর আরেক জনের নাম পাওয়া যায়নি। 

পুলিশ এবং স্থানীয়রা জানায়, টাঙ্গাইলের ঘাটাইলে যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে রাস্তার পাশে পড়ে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় কমপক্ষে ১৭ জন আহত হয়। মঙ্গলবার সকালে টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কের বানিয়াপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতের নাম-পরিচয় পাওয়া যায়নি।

টাঙ্গাইল থেকে ছেড়ে আসা প্রান্তিক পরিবহনের একটি যাত্রীবাহি বাস ময়মনসিংহের দিকে যাচ্ছিলো। পথিমধ্যে বাসটি ঘাটাইল উপজেলার টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কের বানিয়াপাড়া এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার মাঝখানে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই এক যাত্রী নিহত হয়। এ সময় কমপক্ষে ১৭ জন আহত হয়। পরে পুলিশ ও ফায়ার সার্ভিস এসে আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠায়।

অপরদিকে ঈদের ছুটি উপলক্ষে ঘুরাঘুরির সময় উপজেলার ছামানের বাজার এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলে ৩ জন আহত হয়। পরে আহতদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আশরাফ আলীকে মৃত ঘোষণা করেন। আহত দুইজনেক টাঙ্গাইল জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ঘাটাইল থানার ওসি (তদন্ত) এনামুল হক চৌধুরী পরিবর্তন ডটকমকে দুইজনের নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

এএএন/জেডএস/

 

ঢাকা: আরও পড়ুন

আরও