সাভারে ঘুমন্ত শিশু চুরির অভিযোগ, পুলিশের ভিন্নমত

ঢাকা, ২৪ আগস্ট, ২০১৯ | 2 0 1

সাভারে ঘুমন্ত শিশু চুরির অভিযোগ, পুলিশের ভিন্নমত

সাভার প্রতিনিধি ৬:৪২ অপরাহ্ণ, জুলাই ১৬, ২০১৯

সাভারে ঘুমন্ত শিশু চুরির অভিযোগ, পুলিশের ভিন্নমত

ঢাকার সাভারে গভীর রাতে ঘরের ভেতর থেকে দুই বছরের ঘুমন্ত এক শিশুকে চুরির অভিযোগ তুলছে পরিবারের সদস্যরা। তবে পুলিশ বলছে, পারিবারিক কোনো জটিলতায় নিজেরাই লুকিয়ে রেখে চুরির অভিযোগ করছে পরিবার।

সোমবার দিনগত রাত আড়াইটার দিকে পৌর এলাকার বক্তারপুর মহল্লায় নানা মামুন মিয়ার বাড়ি থেকে মায়ের সাথে ঘুমিয়ে থাকা দুই বছরের শিশু মাহিনা চুরি হয়েছে বলে অভিযোগ পরিবারের। শিশুটির বাবার নাম রানা মিয়া। রাতে তিনি বাড়িতে ছিলেন না।

শিশু মাহিনার এক খালা জানায়, রাতে মেয়েকে নিয়ে তার বড় বোন মামুনা আক্তার ঘুমিয়ে পড়ে। পরে রাত আড়াইটার দিকে বাথরুমে যাওয়ার জন্য ঘুম থেকে উঠে দেখে মাহিনা বিছানায় নেই। ঘরের দরজা খোলা। তখন আশপাশে অনেক খুঁজেও শিশু মাহিনাকে পাওয়া যায়নি।

মাহিনার মামা রাশেদুল ইসলাম বলেন, মহিমার বাবার সাথে কারো কোনো দ্বন্দ্ব নেই। এমনকি তার বোনের সাথেও ভগ্নিপতির সম্পর্ক ভালো। তবে কে বা কারা এই কাজ করেছে তা জানা নেই তাদের।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মোফাজ্জল হোসেন জানান, ঘটনাস্থল তদন্ত করে দেখিছি, নিজেরা স্বেচ্ছায় ভেতর থেকে দরজা না খুললে বাইরে থেকে দরজা খুলে কাউকে চুরি করার সুযোগ নেই। বাড়িটির চারিদিকে ইটের দেয়াল উপরে ছাদ, স্টিলের দরজা লাগানো।

তিনি বলেন, সম্প্রতি মাহিনার নানা মামুন মিয়া কক্সবাজার এলাকায় ইয়াবাসহ পুলিশের হাতে গ্রেফতার হয়। পরিবারের ধারণা তাদের এক প্রতিবেশী মামুনকে ধরিয়ে দিয়েছে। তাই শিশু চুরির অভিযোগের তীরও সেই প্রতিবেশীর দিকে ছুড়ছে পরিবারটি।

তার ধারণা শিশুটিকে অন্যত্র সরিয়ে রেখে পরিবারের সদস্যরা চুরির নাটক করছে।

তিনি আরও বলেন, বিষয়টি আমরা আরও ভালোভাবে খতিয়ে দেখছি।

তবে শিশু মাহিনা যে চুরি হয়নি তা নিশ্চিত করেই বলছেন ওই পুলিশ কর্মকর্তা।

এইচআর

 

ঢাকা: আরও পড়ুন

আরও