টাঙ্গাইলে ব্যবসায়ীর হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে ধর্মঘট

ঢাকা, ১৭ জুলাই, ২০১৯ | 2 0 1

টাঙ্গাইলে ব্যবসায়ীর হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে ধর্মঘট

টাঙ্গাইল প্রতিনিধি ৪:৪৮ অপরাহ্ণ, জুলাই ১১, ২০১৯

টাঙ্গাইলে ব্যবসায়ীর হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে ধর্মঘট

টাঙ্গাইল শহরের ব্যবসায়ী মহর আলীর হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবিতে প্রতীকী ধর্মঘট পালন করেছে জেলা মৎস্য ব্যবসায়ীরা।

বৃহস্পতিবার শহরের পার্ক বাজারসহ ৭টি বাজারের মৎস্য ব্যবসায়ীরা তাদের বিক্রি বন্ধ রেখে এ প্রতীক ধর্মঘট পালন করে। ফলে সাময়িক দুর্ভোগের শিকার হন ক্রেতারা।

এতে বক্তব্য রাখেন, ব্যবসায়ী ঐক্যজোটের সভাপতি আবুল কালাম মোস্তফা লাভু, জাতীয় মৎস্য ব্যবসায়ী সমিতি টাঙ্গাইল জেলা শাখার সভাপতি মো. নুরুল ইসলাম মাতাব্বর, সাধারণ সম্পাদক মো. আমীর হামজা, ব্যবসায়ী ফিরোজ আহমেদ, মো. ইমরান হোসেনসহ অন্যান্য ব্যক্তিবর্গ।

বক্তারা বলেন, একমাস পার হলেও হত্যাকাণ্ডের সাথে জড়িত কাউকে সনাক্ত করতে পারে নি পুলিশ। হত্যাকারীদের দ্রুত গ্রেফতার করা না হলে কঠোর আন্দোলনের হুশিয়ারি দেন বক্তারা।

উল্লেখ্য, গত ২ জুন বিকেলে মহর আলী তার ফার্নিচারের দোকান থেকে বের হয়ে যান। শহরের একটি সিসি ক্যামেরায় দেখা যায় রিকশা থেকে একটি বাসার সামনে নেমে যাচ্ছেন তিনি। তার পর থেকে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। পরদিন (৩ জুন) সকালে একটি ব্রিফকেসে মাথা ও দুই পা বিচ্ছিন্ন দেহ পাওয়া যায়।

খণ্ডিত দেহ এবং পরিহিত জামা দেখে তার স্বজনরা মহর আলীর লাশ সনাক্ত করেন।

এ ঘটনায় নিহত মহর আলীর ভাই ইশারত হোসেন বাদি হয়ে টাঙ্গাইল মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলার পর টাঙ্গাইল মডেল থানা মামলার তদন্ত কর্মকর্তা হিসেবে তদন্ত শুরু করেন। নিহত মহর আলীর ব্যবহৃত মোবাইল ফোনের সূত্র ধরে কয়েকজন গৃহবধূকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়। পরে কয়েকজনকে ছেড়ে দেওয়া হলেও একজন মহিলাকে হাজতে পাঠানো হয়েছে।

কোনো অগ্রগতি না হওয়ায় পরে মামলাটি পুলিশ ব্যুরো অব ইনভেষ্টিগেশন (পিবিআই) তদন্তভার গ্রহণ করে।

এএএন/এএসটি

 

ঢাকা: আরও পড়ুন

আরও