গাজীপুরে ইয়াবাসহ যুবক গ্রেফতার

ঢাকা, ১৩ সেপ্টেম্বর, ২০১৯ | 2 0 1

গাজীপুরে ইয়াবাসহ যুবক গ্রেফতার

গাজীপুর প্রতিনিধি ৪:৩২ অপরাহ্ণ, জুন ১১, ২০১৯

গাজীপুরে ইয়াবাসহ যুবক গ্রেফতার

গাজীপুরে ইয়াবা ব্যবসায়ী এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব সদস্যরা। এসময় তার কাছ থেকে ইয়াবাসহ ইয়াবা বিক্রির নগদ টাকা এবং মোবাইল ফোন জব্দ করা হয়।

গ্রেফতারকৃতের নাম মো. মহসিন মিয়া (২৬)। তিনি গাজীপুর সিটি কর্পোরেশনের পূবাইল থানার বেপারীপাড়া এলাকার মৃত নজরুল ইসলাম ওরফে নাঈমের ছেলে।

মঙ্গলবার র‌্যাব-১ এর স্পেশালাইজ কোম্পানি পোড়াবাড়ী ক্যাম্পের কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন এ তথ্য জানিয়েছেন।

র‌্যাব-১ এর ওই কর্মকর্তা জানান, গাজীপুর সিটি কর্পোরেশনের পূবাইল থানাধীন বেপারীপাড়া এলাকার মহসিন মিয়ার বাড়িতে অবস্থান নিয়ে সোমবার রাতে কিছু মাদক ব্যবসায়ী ইয়াবা কেনা-বেচা করছে। এ গোপন সংবাদ পেয়ে লে. কমান্ডার আব্দুল্লাহ আল-মামুনের নেতৃত্বে র‌্যাব-১ সদস্যরা সেখানে অভিযান চালিয়ে ইয়াবা ব্যবসায়ী মহসিন মিয়াকে গ্রেফতার করে। এসময় তার কাছ থেকে একটি জিপার ব্যাগে ভর্তি ৫০ পিস ইয়াবা ট্যাবলেট, ৮৭০ টাকা এবং একটি মোবাইল ফোন জব্দ করা হয়।

র‌্যাব ওই কর্মকর্তা আরো জানান, গ্রেফতারকৃত মহসিন মিয়া একজন মাদক ব্যবসায়ী। তিনি দীর্ঘদিন যাবত চোরাই পথে ইয়াবাসহ বিদেশি মাদক আমদানি করে অবৈধভাবে নিজের হেফাজতে রেখে সেগুলো গাজীপুর জেলার বিভিন্ন স্থানে ক্রয়-বিক্রয় করে আসছিলেন। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।

এইচআর

 

ঢাকা: আরও পড়ুন

আরও