সেপটিক ট্যাংক থেকে বিশ্ববিদ্যালয়ের ছাত্রের লাশ উদ্ধার

ঢাকা, ১৭ আগস্ট, ২০১৯ | 2 0 1

সেপটিক ট্যাংক থেকে বিশ্ববিদ্যালয়ের ছাত্রের লাশ উদ্ধার

গাজীপুর প্রতিনিধি: ২:৫৩ অপরাহ্ণ, মে ২৩, ২০১৯

সেপটিক ট্যাংক থেকে বিশ্ববিদ্যালয়ের ছাত্রের লাশ উদ্ধার

গাজীপুর সিটি করপোরেশনের কামাড়জুড়ি এলাকার একটি সেপটিক ট্যাংক থেকে ইসমাইল হোসেন জিসান (২৪) নামে বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রের লাশ উদ্ধার করেছে পু‌লিশ। বৃহস্পতিবার (২৩ মে) সকালে লাশ উদ্ধার করা হয়। গত ১২ মে থেকে নিখোঁজ ছিল জিসান। 

জিসান গাজীপুর সিটি করপোরেশনের গাছা থানা এলাকার কাথোরা এলাকার সাব্বির হোসেনের ছেলে। তিনি ইউরোপিয়ান বিশ্ববিদ্যালয়ের সিভিল ইন্জিনিয়ারিং শেষ বর্ষের ছাত্র ছিলেন।

পুলিশ ও নিহতের পরিবার জানায়, গত ১২ মে গাজীপুরের কাথোরা এলাকা থেকে মোটরসাইকেল নিয়ে বের হন জিসান। এরপর সে আর বাড়িতে ফিরে আসেনি। পরে ১৬ মে তার বাবা সাব্বির হোসেন ঢাকার শেরেবাংলা নগর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

এরপর তথ্যপ্রযুক্তি ব্যবহার করে শেরেবাংলা নগর থানার পুলিশ গাজীপুরের কামাড়জুড়ি এলাকার মুদি ব্যবসায়ী হাসিবুল ইসলামকে আটক করে। পরে তার দেয়া তথ্য অনুযায়ী, কামাড়জুড়ি এলাকার একটি বাড়ির সেপটিক ট্যাংক থেকে বৃহস্পতিবার সকালে জিসানের মরদেহ উদ্ধার করে পুলিশ। পাশাপাশি ওই শিক্ষার্থীর মোটর সাইকেল ও মোবাইল ফোন হাসিবুলের দোকান থেকে উদ্ধার করা হয়। 

গাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ডিআর/জেডএস/

 

ঢাকা: আরও পড়ুন

আরও