ঢাকা রেঞ্জে শ্রেষ্ঠ পুলিশ সুপার টাঙ্গাইলের সঞ্জিত কুমার

ঢাকা, সোমবার, ১৭ জুন ২০১৯ | ৩ আষাঢ় ১৪২৬

ঢাকা রেঞ্জে শ্রেষ্ঠ পুলিশ সুপার টাঙ্গাইলের সঞ্জিত কুমার

টাঙ্গাইল প্রতিনিধি ৭:৪৩ অপরাহ্ণ, মে ২২, ২০১৯

ঢাকা রেঞ্জে শ্রেষ্ঠ পুলিশ সুপার টাঙ্গাইলের সঞ্জিত কুমার

ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত হয়েছেন টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়।

বুধবার দুপুরে ঢাকা রেঞ্জ অফিসের সম্মেলন কক্ষে মাসিক অপরাধ সভায় ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসেবে ক্রেস্ট ও সার্টিফিকেট দেয়া হয় তাকে।

ঢাকা রেঞ্জের ডিআইজি চৌধুরী আবদুল্লাহ আল-মামুনের  সভাপত্বিতে এ সভা অনুষ্ঠিত হয়।

মাদক উদ্ধার, মামলার রহস্য উদঘাটন, ওয়ারেন্ট তামিল, সুষ্ঠু ট্রাফিক ব্যবস্থাপনা, অপরাধ নিয়ন্ত্রণ, দক্ষতা, কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃঙ্খলামূলক আচরণে প্রশংসিতসহ টাঙ্গাইলে আইনশৃঙ্খলা পরিস্থিতি সন্তোষজনক হওয়ায় সর্বসম্মতিক্রমে টাঙ্গাইল জেলার পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়কে ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসেবে মনোনীত করা হয়।

পরে ঢাকা রেঞ্জের ডিআইজি আনুষ্ঠানিকভাবে টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়ের হাতে ক্রেস্ট ও সার্টিফিকেট তুলে দেন।

২০১৮ সালে অসীম সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতিস্বরূপ এবং গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন, অপরাধ নিয়ন্ত্রণ, কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃঙ্খলামূলক আচরণের স্বীকৃতিস্বরুপ গত ৪ ফেব্রুয়ারি পুলিশ সপ্তাহ উপলক্ষে রাজারবাগ প্যারেড গ্রাউন্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনা টাঙ্গাইল জেলার পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়কে বাংলাদেশ পুলিশের সর্বোচ্চ সম্মাননা পদক ‘বিপিএম-সেবা’ পদকে ভূষিত করেন।

পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় বলেন, শেষ পর্যন্ত আমার কঠোর পরিশ্রমের মূল্যায়ন করা হয়েছে। সত্যিকার অর্থে এই অর্জন আমার একার নয় টাঙ্গাইল জেলা পুলিশের প্রতিটি সদস্য এই সফলতার ভাগিদার।

তিনি বলেন, টাঙ্গাইল জেলা পুলিশের প্রতিটি সদস্য আরো উৎসাহ উদ্দীপনা নিয়ে কাজ করে জেলা পুলিশের জন্য বারবার সফলতা বয়ে আনুক এটাই আমার প্রত্যাশা।

এইচআর