রাজবাড়ীতে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ, গ্রেফতার ১

ঢাকা, ২৪ জুন, ২০১৯ | 2 0 1

রাজবাড়ীতে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ, গ্রেফতার ১

রাজবাড়ী প্রতিনিধি ৬:২৫ অপরাহ্ণ, মে ২২, ২০১৯

রাজবাড়ীতে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ, গ্রেফতার ১

রাজবাড়ীর গোয়ালন্দে এক প্রবাসীর স্ত্রীকে (২৫) ধর্ষণের অভিযোগে মোহন শেখ (৪২) নামের এক ব্যাক্তিকে গ্রেফতার করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ। সে গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়নের চর মহিদাপুর গ্রামে মৃত আ. করিম শেখের ছেলে।

বুধবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন গোয়ালন্দ ঘাট থানার ওসি এজাজ শফী। তিনি জানান, বুধবার গ্রেফতারকৃত মোহন শেখ কে রাজবাড়ীর আদালতে এবং ধর্ষিত গৃহবধুকে মেডিকেল পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। এঘটনায় ধর্ষণের শিকার গৃহবধু নিজে বাদি হয়ে মঙ্গলবার সন্ধ্যায় গোয়ালন্দ ঘাট থানায় মামলা দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, তার স্বামী কুয়েতে থাকায় পরিবারের গৃহস্থলীর সকল কাজকর্ম তাকেই করতে হয়। গত ১৮ মে বেলা ১১টার দিকে তিনি নিজের জমির ফসল তুলতে যায়। এসময় পাশের জমিতে কাজ করা মোহন শেখ তার ফসল তুলে দেয়ার কথা বলে কাছে আসে। গৃহবধু তাকে তার ফসল তুলে দিতে হবে না বললে মোহন শেখ তার শরীরের বিভিন্ন স্পর্শকাতর স্থানে হাত দেয়। একপর্যায়ে তিনি চিৎকার করতে চাইলে লম্পট মোহন শেখ তার মুখ চেপে ধরে ওই মাঠের মধ্যেই তার ইচ্ছের বিরুদ্ধে ধর্ষণ করে এবং এ ব্যাপারে কাউকে কিছু বললে প্রাণে মেরে ফেলার হুমকি দেয়। পরবর্তীতে তিনি বাড়িতে ফিরে স্বজনদের সাথে পরামর্শ করে ঘটনার তিনদিন পর গোয়ালন্দ ঘাট থানায় মামলা দায়ের করে।

এ ব্যাপারে গোয়ালন্দ ঘাট থানার ওসি এজাজ শফী জানান, ধর্ষণের ঘটনায় মামলা দায়েরের পর মঙ্গলবার রাতেই অভিযুক্ত ধর্ষক মোহন শেখকে গ্রেফতার করা হয়েছে। তাকে আদালতে এবং ধর্ষিত গৃহবধুকে মেডিকেল পরীক্ষার জন্য রাজবাড়ী সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এমএইচ/টিএটি

 

ঢাকা: আরও পড়ুন

আরও