সখীপুরে সড়ক নির্মাণ ও বিদ্যুতের নতুন সংযোগের উদ্বোধন

ঢাকা, ২৪ জুন, ২০১৯ | 2 0 1

সখীপুরে সড়ক নির্মাণ ও বিদ্যুতের নতুন সংযোগের উদ্বোধন

শরীয়তপুর প্রতিনিধি ৬:১৮ অপরাহ্ণ, মে ২২, ২০১৯

সখীপুরে সড়ক নির্মাণ ও বিদ্যুতের নতুন সংযোগের উদ্বোধন

প্রায় ৩ কোটি টাকা ব্যয়ে শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার সখীপুর থানার সখিপুর-চাঁদপুর ফেরিঘাট ভায়া তারাবুনিয়া ইউপি সড়কের উদ্বোধন করা হয়েছে। বুধবার দুপুরে পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম এই সড়কের নির্মাণ কাজের উদ্বোধন করেন।

এছাড়াও মন্ত্রী একই থানার ডিএমখালি চৌরাস্তা থেকে ভেদরগঞ্জ পর্যন্ত প্রায় ৪ কোটি টাকা ব্যয়ে সড়কের পূনঃ মেরামত কাজ ও সরকার কান্দি ও আসামী কান্দি গ্রামে ১৪৫ পরিবারের মাঝে ৩০ লাখ টাকা ব্যয়ে বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করেন। এর পর তিনি বাংলাদেশ আওয়ামীলীগ ও তার মায়ের নামে গঠিত বেগম আশরাফুন্নেছা ফাউন্ডেশনের উদ্যোগে দুই হাজার দুস্থ পরিবারের মাঝে ঈদকে সামনে রেখে বস্ত্র বিতরণ করেন। আজ সখিপুরের দক্ষিণ তারাবুনিয়া ইউনিয়নের মাল বাজার ঈদগাহ মাঠ প্রাঙ্গণে ও উত্তর তারাবুনিয়া ইউনিয়নের আব্বাস আলী উচ্চ বিদ্যালয় মাঠে  বস্ত্র বিতরণ করেন।

এ কে এম এনামুল হক শামীম বলেন, আগামী ডিসেম্বরের মধ্যে সারা বাংলাদেশের প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেবে শেখ হাসিনার সরকার। বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা প্রধানমন্ত্রী থাকলে দেশের রাস্তাঘাট, বিদ্যুৎসহ সবক্ষেত্রে উন্নয়ন হয়।

তিনি বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ ও বেগম আশ্রাফুন্নেছা ফাউন্ডেশনের পক্ষ থেকে নড়িয়া ও সখিপুর দুস্থ মানুষের মাঝে বস্ত্র বিতরণ করছি।  বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসহায় ও দরিদ্রদের কথা ভাবেন। তাই অন্ন, বস্ত্র, বাসস্থান, শিক্ষা ও চিকিৎসার ব্যবস্থা করে যাচ্ছেন প্রধামন্ত্রী। আপনারা প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন যেন, তিনি যেন সুস্থ থাকেন।

এ সময় উপস্থিত ছিলেন, ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. সাব্বির আহমেদ, ভেদরগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. হুমায়ূন কবীর মোল্যা, সখিপুর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, দক্ষিণ তারাবুনিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নান্নু মাল, দক্ষিণ তারাবুনিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শাহাজালাল মাল, চরসেনসাস ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জিতু মিয়া ব্যাপারী, উত্তর তারাবুনিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. ইউনুস সরকারসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন ।

বিইউআর/টিএটি

 

ঢাকা: আরও পড়ুন

আরও