কালকিনিতে দু’পক্ষের সংঘর্ষে পুলিশসহ আহত ১০

ঢাকা, ১৬ সেপ্টেম্বর, ২০১৯ | 2 0 1

কালকিনিতে দু’পক্ষের সংঘর্ষে পুলিশসহ আহত ১০

মাদারীপুর প্রতিনিধি ১০:৪৮ অপরাহ্ণ, মে ১৬, ২০১৯

কালকিনিতে দু’পক্ষের সংঘর্ষে পুলিশসহ আহত ১০

মাদারীপুরের কালকিনিতে একটি মাদ্রাসার নতুন ভবন নির্মাণ নিয়ে দু’পক্ষের সংঘর্ষে পুলিশসহ উভয় পক্ষের কমপক্ষে ১০ জন আহত হয়েছেন। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

বৃহস্পতিবার বিকেলে এ ঘটনা ঘটে। এ হামলার ঘটনায় ৬জনকে আটক করেছেন থানা পুলিশ।

এলাকা ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার সাহেবরামপুর এলাকার ক্রোকিরচর ইসলামিয়া মহিলা ফাজিল মাদ্রাসার একটি নতুন ভবন নির্মাণের কাজ শুরু করেন। কিন্তু ওই ভবনের জমি দাবি করে ভবনের নির্মাণ কাজ বন্ধ করে দেন একই এলাকার জয়নাল হাওলাদার। পরে মাদ্রাসার অধ্যাক্ষ গোলাম মস্তফা কালকিনি থানা পুলিশকে খবর দেন।

খবর পেয়ে কালকিনি থানার এসআই আল ইমরান ও কনস্টবল মো. জাহাঙ্গীর হোসেন ঘটনাস্থলে যান। এতে ক্ষিপ্ত হয়ে জয়নাল ও তার লোকজন মিলে অধ্যক্ষ গোলাম মস্তফার ওপর হামলা চালায়। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করলে হামলাকারীরা পুলিশের ওপরও হামলা চালায়। এতে অধ্যক্ষ গোলাম মস্তফা, এসআই আল ইমরান, কনস্টবল মো. জাহাঙ্গীর হোসেন, জবেদা বেগম, হালিমা, আবু বাক্কর, রহিমা বেগমসহ কমপক্ষে ১০ জন আহত হয়।

এদিকে খবর পেয়ে মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো. বদরুল আলম মোল্লা ঘটনাস্থল পরিদর্শন করেন।
অধ্যক্ষ গোলাম মস্তফা বলেন, আমি মাদ্রাসার জায়গায় নতুন ভবন নির্মাণ কাজ শুরু করি। এতে বাধা দেন জয়নাল। পরে পুলিশ খবর দিলে জয়নাল তার লোকজন নিয়ে আমাদের ও পুলিশের ওপর হামলা চালায়।

অভিযুক্ত জয়নাল বলেন, আমার জায়গায় জোর পূর্বকভাবে মাদ্রাসার ভবনের কাজ করছেন মস্তফা।

এ ব্যাপারে মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো. বদরুল আলম মোল্লা বলেন, পুলিশের ওপর হামলার ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। তবে ওই ৬ জনকে প্রাথমিকভাবে আটক করা হয়েছে।

এইচআর

 

ঢাকা: আরও পড়ুন

আরও