রূপগঞ্জে ফাঁকা গুলি ছুড়ে ১৩ ছিনতাইকারী গ্রেফতার

ঢাকা, শুক্রবার, ৬ ডিসেম্বর ২০১৯ | ২২ অগ্রহায়ণ ১৪২৬

রূপগঞ্জে ফাঁকা গুলি ছুড়ে ১৩ ছিনতাইকারী গ্রেফতার

নারায়ণগঞ্জ প্রতিনিধি ১০:০০ অপরাহ্ণ, মে ১৬, ২০১৯

রূপগঞ্জে ফাঁকা গুলি ছুড়ে ১৩ ছিনতাইকারী গ্রেফতার

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় কাভার্ডভ্যান ভর্তি কাপড় ছিনতাইয়ের ঘটনায় ফাঁকা গুলি ছুড়ে ১৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার ভোর থেকে সন্ধ্যা পর্যন্ত বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

এর আগে গত দুই দিন আগে উপজেলার কর্ণগোপ এলাকায় কাপড় ছিনতাইয়ের ঘটনা ঘটে।

চট্টগ্রাম বন্দর থানার এসআই রবিউল ইসলাম জানান, গত ২ দিন আগে গাজীপুর থেকে কাভার্ডভ্যানে করে কার্টনভর্তি পোশাক চট্টগ্রাম বন্দরের উদ্দেশে ছেড়ে আসে। কাভার্ডভ্যানটি বন্দরে পৌঁছানোর আগেই ছিনতাইকারী চক্র রূপগঞ্জের কর্নগোপ এলাকায় আটক করে। এরপর একই এলাকার বায়ো ফার্টিলাইজার সার কারখানার ভেতর ভ্যানটি ঢুকিয়ে ৩০ লাখ টাকার পোশাক সরিয়ে নিয়েছে বলে চালক ও হেলপার পুলিশকে জানায়।

এ ঘটনায় কারখানার ব্যবস্থাপক কায়সার রহমান চট্টগ্রাম বন্দর থানায় মামলা করলে নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ ও রূপগঞ্জ থানা পুলিশের সহায়তায় চট্টগ্রামের পুলিশ বৃহস্পতিবার ভোরে মিরকুটিরছেও এলাকায় অভিযান চালায়।

তিনি আরো জানান, অভিযানে সজিব, মনিরুল ইসলাম, নবিরুদ্দিন, জৈব সার কারখানার সিকিউরিটি গার্ড তোতা মিয়া, সুমন ও সিপন হোসেন নামে ৬ জনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের নিয়ে আসার সময় পুলিশকে বাধা দেয় একটি চক্র। এসময় পুলিশ ওই চক্রকে লক্ষ্য করে কয়েক রাউন্ড ফাঁকা গুলিবর্ষণ করে। পরে পুলিশের কাজে বাধা দেয়ার অপরাধে পর্যায়ক্রমে মোবারক হোসেন, ওয়াদুদ, রাশেদুল, হাসান, ইরফান, রাহাত ও সাইদুল নামের আরো সাত জনকে গ্রেফতার করা হয়। এসময় তাদের ব্যবহৃত ৩টি মোটর সাইকেল জব্দ করা হয়েছে। এ ঘটনায় রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছে পুলিশ।

এইচআর

 

ঢাকা: আরও পড়ুন

আরও