প্রবীর শিকদারকে অবাঞ্চিত ঘোষণা, কুশপুত্তলিকা দাহ

ঢাকা, ১৫ জুলাই, ২০১৯ | 2 0 1

প্রবীর শিকদারকে অবাঞ্চিত ঘোষণা, কুশপুত্তলিকা দাহ

ফরিদপুর প্রতিনিধি ২:৫৬ অপরাহ্ণ, মে ১৬, ২০১৯

প্রবীর শিকদারকে অবাঞ্চিত ঘোষণা, কুশপুত্তলিকা দাহ

সাংবাদিক প্রবীর শিকদারের বিরুদ্ধে ফরিদপুরে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ হয়েছে। এছাড়া তার কুশপুত্তলিকা দাহ করেছে বিক্ষুব্ধরা।

প্রবীণ এই সাংবাদিকের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও নিজের অনলাইন পত্রিকায় দেশের বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিত্ব ও বিশিষ্টজনদের বিরুদ্ধে কটুক্তি ও মানহানিকর, ভিত্তিহীন প্রচার-প্রচারণার অভিযোগ এনে এর প্রতিবাদ জানিয়ে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচির আয়োজন করা হয়।

হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ, পূজা উদযাপন পরিষদসহ ফরিদপুরের সর্বস্তরের সচেতন হিন্দু সমাজের ব্যানারে বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টা থেকে ঘন্টাব্যাপী এই কর্মসূচি পালন করা হয়।

কর্মসূচিতে প্রবীর শিকদারের বিরুদ্ধে সাম্প্রদায়িক উস্কানিমূলক বক্তব্য প্রচারের অভিযোগ এনে তাকে অবাঞ্চিত ঘোষনা করেন বক্তারা। শুধু তাই না প্রবীর শিকদার হিন্দু সম্প্রদায়ের কোন নেতা নন বলেও উল্লেখ করেন তারা।

বিক্ষোভ কর্মসূচি শেষে প্রবীর সিকদারের দুইটি কুশপুত্তলিকা দাহ করে কর্মসূচি পালনকারীরা।

সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ও ঝিলটুলী পুরাতন কালিবাড়ি মন্দিরের সেবায়েত মুক্তিযোদ্ধা কমলেশ চক্রবর্তী ভানুর সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবল চন্দ্র সাহা, ফরিদপুর পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সুকেশ সাহা, ফরিদপুর জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের অন্যতম সদস্য অ্যাডভোকেট অশোক কুমার সাহা, ফরিদপুর জেলা যুবলীগের যুগ্ন আহ্বায়ক ও পূজা উদযাপন কমিটির অন্যতম নেতা অ্যাডভোকেট স্বপন পাল প্রমুখ।

পিএসএস

 

ঢাকা: আরও পড়ুন

আরও