মুকসুদপুরে শেখ ফজিলাতুন্নেছা মাদ্রাসায় সততা স্টোর উদ্বোধন

ঢাকা, সোমবার, ২০ মে ২০১৯ | ৬ জ্যৈষ্ঠ ১৪২৬

মুকসুদপুরে শেখ ফজিলাতুন্নেছা মাদ্রাসায় সততা স্টোর উদ্বোধন

গোপালগঞ্জ প্রতিনিধি ৪:৫২ অপরাহ্ণ, এপ্রিল ১৮, ২০১৯

মুকসুদপুরে শেখ ফজিলাতুন্নেছা মাদ্রাসায় সততা স্টোর উদ্বোধন

গোপালগঞ্জের মুকসুদপুরে শেখ ফজিলাতুন্নেছা মডেল মহিলা মাদ্রাসায় সততা স্টোরের শুভ উদ্বোধন করা হয়েছে।

আজ বৃহস্পতিবার শেখ ফজিলাতুন্নেছা মডেল মহিলা মাদ্রাসার নিজস্ব অর্থায়নে সততা সংঘের আয়োজনে এই সততা স্টোরের উদ্বোধন করা হয়।

এ ছাড়া দুর্নীতি দমন কমিশন, সমন্বিত জেলা কার্যালয় ফরিদপুরের অর্থায়নে মুকসুদপুর উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহযোগিতায় শেখ ফজিলাতুন্নেছা মডেল মহিলা মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে বিতর্ক প্রতিযোগিতা, রচনা প্রতিযোগিতা ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

বিতর্ক প্রতিযোগিতার বিষয় ছিল—কেবল সততা ও নিষ্ঠা সম্পন্ন মানুষই পারে স্বপ্নের সোনার বাংলা গড়তে ও রচনা প্রতিযোগিতার বিষয় ছিল বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেচ্ছা মুজিবই বঙ্গবন্ধুর অনুপ্রেরণা।

আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন—মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও মাদ্রাসার পরিচালনা পর্ষদের সভাপতি এম এম মহিউদ্দীন আহমেদ মুক্তু মুন্সী, মহারাজপুর ইউপি চেয়ারম্যান আশরাফ আলী আশু মিয়া, মুকসুদপুর উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য সরদার মজিবুর রহমানসহ মাদ্রাসার, গভর্নিং বডির সদস্য ও অভিভাবক সদস্য।

সততা স্টোরে বিদ্যালয় মাদ্রাসার শিক্ষার্থীদের প্রয়োজনীয় ৪৫টি আইটেমের পণ্য থাকবে কিন্তু কোনো বিক্রেতা থাকবে না। সততা স্টোরে ১ টাকা থেকে শুরু করে ৪৫০ টাকা পর্যন্ত বিভিন্ন ধরনের পণ্য পাবে শিক্ষার্থীরা। শিক্ষার্থীরা প্রয়োজনীয় পণ্য নিয়ে নির্দিষ্ট মূল্য নিজেরা বাক্সে রেখে যাবে। সততা স্টোর বিদ্যালয় শিক্ষার্থীদের নৈতিকতা তৈরিতে ভূমিকা রাখবে বলে সংশ্লিষ্টরা মনে করছেন। অনুষ্ঠান শেষে বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

এমএ