জাজিরায় গণধর্ষণ ও ভিডিও ধারণের পলাতক আসামি গ্রেফতার

ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০১৯ | ১২ বৈশাখ ১৪২৬

জাজিরায় গণধর্ষণ ও ভিডিও ধারণের পলাতক আসামি গ্রেফতার

শরীয়তপুর প্রতিনিধি ৪:৪২ অপরাহ্ণ, মার্চ ২১, ২০১৯

জাজিরায় গণধর্ষণ ও ভিডিও ধারণের পলাতক আসামি গ্রেফতার

শরীয়তপুরের জাজিরায় গণধর্ষণ করে ভিডিও ধারণ মামলায় সামসুল হক (৩৪) নামে এক পলাতক আসামিকে গ্রেফতার করেছে মাদারীপুর র‌্যাব-৮।

বৃহস্পতিবার জাজিরা উপজেলা পরিষদ এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে থানায় হস্তান্তর করা হয়। জাজিরা থানা পুলিশ গ্রেফতারকৃতকে কোর্টে পাঠায়।

মাদারীপুর র‌্যাব-৮ জানায়, ২০১৭ সালের ১২ ডিসেম্বর জাজিরা উপজেলার আাক্কেল মাহমুদ মুন্সী কান্দি গ্রামের মৃত আ. খালেক মুন্সীর ছেলে সামসুল হকসহ ৪ জনে মিলে জাজিরা মহর আলী মডেল উচ্চ বিদ্যালয়ের এক ছাত্রীকে স্কুল থেকে বাড়ি ফেরার পথে ধর্ষণ এবং মোবাইলে ধারণ করে। এ ঘটনার পর ভুক্তভোগী পরিবারের অভিযোগের প্রেক্ষিতে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে জাজিরা থানায় একটি মামলা হয়। এরপর আসামি সামসুল হককে র‌্যাব-৮ গ্রেফতার করে। পরে আদালত থেকে সামসুল হক জামিন নিয়ে আত্মগোপনে চলে গেলে আদালত ফের গ্রেফতারি পরোয়ানা জারী করেন।

বৃহস্পতিবার সকাল ৭টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিনের নেতৃত্বে একটি বিশেষ দল উপজেলা পরিষদ এলাকায় অভিযান পরিচালনা করে। এ সময় সামসুল হককে গ্রেফতার করে জাজিরা থানায় হস্তান্তর করা হয়।

জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বেলায়েত হোসেন বলেন, গ্রেফতারকৃত আসামিকে কোর্টে সোপর্দ করা হয়েছে।

এইচআর