নিউজিল্যান্ডে মসজিদে হামলার পর থেকে নিখোঁজ না’গঞ্জের ওমর

ঢাকা, ২৫ জুন, ২০১৯ | 2 0 1

নিউজিল্যান্ডে মসজিদে হামলার পর থেকে নিখোঁজ না’গঞ্জের ওমর

নারায়ণগঞ্জ প্রতিনিধি: ৭:৫৯ অপরাহ্ণ, মার্চ ১৬, ২০১৯

নিউজিল্যান্ডে মসজিদে হামলার পর থেকে নিখোঁজ না’গঞ্জের ওমর

নিউজিল্যান্ডের ক্রাইষ্টচার্চে মসজিদে বন্দুকধারীর হামলার পর থেকে নারায়ণগঞ্জ বন্দর উপজেলার ওমর ফারুক (৩৫) নিখোঁজ রয়েছেন। পরিবারের লোকজন উৎকণ্ঠার মধ্যে দিন কাটাচ্ছেন।

নিখোঁজ ওমর ফারুকের স্ত্রী সানজিদা জামান নিহা পরিবর্তন ডটকমকে জানান, তার স্বামীর সাথে সর্বশেষ গত বৃহস্পতিবার বাংলাদেশ সময় রাত ১২টা ৫১ মিনিট আর নিউজিল্যান্ড সময় শুক্রবার সকাল ৮টায় কথা হয়েছিল।

বন্দরের রাজবাড়ি এলাকার মৃত আঃ রহমানের ছেলে ওমর ফারুকের সঙ্গে ২০১৭ সালের ২৯ ডিসেম্বর সানজিদার বিয়ে হয়। বিয়ের কিছুদিন পর ওমর নিউজিল্যান্ড চলে যান। গত বছরের ১৬ নভেম্বর ছুটিতে দেশে আসেন। পরবর্তীতে ১৮ জানুয়ারি ফের নিউজিল্যান্ড চলে যান। ওমর নিউজিল্যান্ডে একটি কনস্ট্রাকশন কোম্পানিতে কাজ করেন।

নিখোঁজ ওমর ফারুকের ভগ্নিপতি সারোয়ার হোসেন পরিবর্তন ডটকমকে জানান, এ হামলার কথা তার মাকে জানানো হয়নি। বাড়ির লোকজন সকলে উৎকন্ঠার মধ্যে রয়েছে। তারা নিউজিল্যান্ডের দূতাবাসের অনারারী কনসাল শফিকুর রহমানের সাথে সার্বক্ষণিক যোগাযোগ করে যাচ্ছেন। ওমর ফারুকের পাসপোর্ট নম্বর বিসি-০১৪৪৪১০।

শনিবার ১৬ মার্চ দুপুর ১টা ৩০ মিনিটে পরিবারের পক্ষ থেকে নিউজিল্যান্ডে ফোন করে তার রুমমেটের কাছে জানতে চাওয়া হলে তিনি এখন পর্যন্ত ওমর ফারুকের সন্ধান দিতে পারেন নি।

এপি/এএসটি

 

ঢাকা: আরও পড়ুন

আরও