অন্যের ঘরে প্রেমিকা, প্রেমিকের আত্মহত্যা!

ঢাকা, সোমবার, ১৪ অক্টোবর ২০১৯ | ২৯ আশ্বিন ১৪২৬

অন্যের ঘরে প্রেমিকা, প্রেমিকের আত্মহত্যা!

টাঙ্গাইল প্রতিনিধি ৫:৪১ অপরাহ্ণ, মার্চ ১৬, ২০১৯

অন্যের ঘরে প্রেমিকা, প্রেমিকের আত্মহত্যা!

টাঙ্গাইলের ভূঞাপুরে প্রেমিকার বিয়ে সইতে না পেরে আত্মহত্যা করেছেন প্রেমিক রাকিব ইসলাম (২৫)।

শুক্রবার দিবাগত গভীর রাতে আত্মহত্যা করেন তিনি। রাকিব ইসলাম উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের বিলচাপড়া গ্রামের গ্রামের নুরুল ইসলামের ছেলে।

পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা গেছে, বিলচাপড়া গ্রামের নুরুল তালুকদারের ছেলে রাকিবের সঙ্গে বছর তিনেক আগে একই গ্রামের হাবিবুর রহমান হাবিবের মেয়ে জয়নবের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এ অবস্থায় পরিবারের লোকজন তাদের সম্পর্কের কথা জানতে পারে।

পরিবারের লোকজন মেয়ের বিয়ে দিতে মরিয়া হয়ে ওঠে। পাত্রও ঠিক করে ফেলেন তারা। মেয়ের এসএসসি পরীক্ষা থাকায় বিয়ের দিনক্ষণ পিছিয়ে গত বৃহস্পতিবার (১৪ মার্চ) ধার্য করা হয়। বিয়ের দিনই প্রেমিকার বাড়িতে বিয়ের দাবিতে অনশন শুরু করেন রাকিব।

পরে এলাকাবাসী বুঝিয়ে তাকে বিয়ে বাড়ি থেকে ফিরিয়ে আনা হয়। এরপর বৃহস্পতিবার রাতে বিয়ে হয়ে যায় প্রেমিকা জয়নবের। বিয়ের খবর শুনে প্রেমিকা হারানোর ক্ষোভ সইতে না পেরে শুক্রবার দিবাগত রাতের কোনো একসময়ে নিজ ঘরের পাশে একটি গাবগাছে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন রাকিব।
এ ব্যাপারে গোবিন্দাসী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান তালুকদার বাবলু বলেন, রাকিব নামের ওই ছেলেটি একটি মেয়েকে ভালোবাসত। বৃহস্পতিবার মেয়েটির বিয়ে হয়ে যাওয়ায় ক্ষোভে সে এ ঘটনা ঘটিয়েছে। ঘটনাটি অত্যন্ত দুঃখজনক।

এ প্রসঙ্গে ভূঞাপুর থানার এসআই আবদুর রহিম বলেন, এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

এমএ

 

ঢাকা: আরও পড়ুন

আরও