খেলোয়াড়দের জন্য দোয়া করতে বললেন মাশরাফি

ঢাকা, সোমবার, ২৭ মে ২০১৯ | ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬

খেলোয়াড়দের জন্য দোয়া করতে বললেন মাশরাফি

জ্যেষ্ঠ প্রতিবেদক ১০:১৮ অপরাহ্ণ, মার্চ ১৫, ২০১৯

খেলোয়াড়দের জন্য দোয়া করতে বললেন মাশরাফি

নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে মসজিদে সন্ত্রাসী হামলার ঘটনায় অল্পের জন্য প্রাণে রক্ষা পেয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড়রা। সবাই এখন নিরাপদে আছে জানিয়ে ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা দেশবাসীকে তাদের জন্য দোয়া করার আহ্বান জানিয়েছেন।

শুক্রবার বিকেলে গাজীপুরের কাপাসিয়ায় তারাগঞ্জ মাঠে সূর্যোদয় স্পোর্টিং ক্লাবের উদ্যোগে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন ।

তিনি বলেন, নিউজিল্যান্ডে আজ ভয়ংকর এক ঘটনা ঘটে গেল তামিম, মুশফিক, মিরাজদের সঙ্গে। মসজিদে যাচ্ছিলেন তারা জুমার নামাজ পড়তে। এমন সময় দেখেন কয়েকজন রক্তমাখা শরীর নিয়ে মসজিদ থেকে বেরোচ্ছেন। মসজিদে ঢোকার ঠিক আগমুহূর্তে এক নারী এসে তামিমদের সতর্ক করে জানান যে, মসজিদের ভেতরে গোলাগুলি হচ্ছে, এখন ভেতরে যাওয়া ঠিক হবে না।

ওই গোলাগুলির ঘটনায় এখন পর্যন্ত প্রাণ গেছে ৪৯ জনের, অনেকেই আহত। আর ৩-৪ মিনিট আগে মসজিদে পৌঁছলে খারাপ কিছু ঘটে যেত তামিম, মুশফিকদের সঙ্গেও। সৃষ্টিকর্তার দয়ায় তারা বেঁচে গেছে। এই সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা জানাই।

এ ছাড়া তারাগঞ্জবাসীকে উদ্দেশ করে তিনি বলেন, এলাকার বিত্তবানরা এগিয়ে আসুন। সবাই মিলে এই সূর্যোদয় স্পোর্টিং ক্লাবের উন্নয়নে কাজ করুন।

অনুষ্ঠানে তারাগঞ্জের সন্তান প্রধানমন্ত্রীর উপ-প্রেসসচিব আশরাফুল আলম খোকন মাশরাফির প্রশংসা করে বলেন, বাংলাদেশের সফল অধিনায়ক তিনি, কিন্তু বড় লোক নয়। এমনকি তার কোনো ব্যাংকে কোটি কোটি টাকা নেই । মাশরাফি এতটাই সাধারণ।

এ ছাড়া তিনি নিউজিল্যান্ড সন্ত্রাসী হামলার ভয়ংকর ঘটনার তীব্র নিন্দাও জানান তিনি।

এসইউজে/এমএ