সোনারগাঁয়ে সেতুর নিচ থেকে প্রবাসীর মরদেহ উদ্ধার

ঢাকা, শুক্রবার, ২২ মার্চ ২০১৯ | ৮ চৈত্র ১৪২৫

সোনারগাঁয়ে সেতুর নিচ থেকে প্রবাসীর মরদেহ উদ্ধার

নারায়ণগঞ্জ প্রতিনিধি ৮:১৫ অপরাহ্ণ, মার্চ ১৫, ২০১৯

সোনারগাঁয়ে সেতুর নিচ থেকে প্রবাসীর মরদেহ উদ্ধার

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁয়ে সেতুর নিচ থেকে তোফাজ্জল হোসেন বাবুল নামে এক সৌদি প্রবাসীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার সকালে পিরোজপুর ইউনিয়নের আষাঢ়িয়ার চর সেতুর নিচ থেকে মরদেহ উদ্ধার করা হয়। এরপর ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ সদর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তোফাজ্জল হোসেন বাবুল নোয়াখালী জেলার গোপালপুর থানার বেগমগঞ্জ তিতা হাজরা গ্রামের মৃত আবদুর রহমানের ছেলে। এ ঘটনায় সোনারগাঁ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

নিহত বাবুলের ফুফাতো ভাই মিলন জানান, বৃহস্পতিবার রাতে এক বছর পর সৌদি আরব থেকে তোফাজ্জল হোসেন বাবুল দেশে ফিরেছেন। বাবুলের দুই মেয়েসহ তার স্ত্রী মুন্নি আক্তার তাকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে নিয়ে করে নিজবাড়ি নোয়াখালীর উদ্দেশে রওনা হন।

পথে মহাসড়কের আষাঢ়িয়ার চর সেতুর কাছে প্রকৃতির ডাকে সারা দিতে তিন গাড়ি থেকে নেমে যান। দীর্ঘ সময় ফিরে না আসায় খোঁজাখুঁজি করে স্ত্রী ও মেয়েরা বাড়িতে চলে যান। সকালে সেতুর নিচে লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন।

পুলিশ ঘটনাস্থলে গিয়ে বাবুলের মরদেহ উদ্ধার করে। এ সময় মোবাইল সেট, নগদ টাকা, পাসপোর্টসহ স্বর্ণালংকার উদ্ধার করা হয়।

সোনারগাঁ থানার এসআই আবুল কালাম আজাদ জানান, নিহতের পকেট থেকে একটি মোবাইল পাওয়া যায়। সেই মোবাইল ফোনে কথা বলে তার পরিচয় নিশ্চিত হওয়া যায়। তবে তার মৃত্যু রহস্যজনক। প্রবাসীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ সদর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তার পেটের বাম পাশে একটি আঘাতের চিহ্ন রয়েছে।

এমএ