শরীয়তপুরে ৪ ব্যবসা প্রতিষ্ঠান ভস্মীভূত

ঢাকা, সোমবার, ২১ জানুয়ারি ২০১৯ | ৮ মাঘ ১৪২৫

শরীয়তপুরে ৪ ব্যবসা প্রতিষ্ঠান ভস্মীভূত

শরীয়তপুর প্রতিনিধি ৩:৪১ অপরাহ্ণ, জানুয়ারি ১২, ২০১৯

শরীয়তপুরে ৪ ব্যবসা প্রতিষ্ঠান ভস্মীভূত

শরীয়তপুরের নড়িয়া উপজেলার ঐতিহ্যবাহী মূলফৎগঞ্জ বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে বাজারের ফার্নিচার ও মিষ্টির দোকানসহ ৪টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই হয়ে গেছে।

এতে প্রায় ২৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা।

শরীয়তপুর ফায়ার সার্ভিস, ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, শুক্রবার দিনগত রাত আনুমানিক ২টার দিকে উপজেলার ঐতিহ্যবাহী মূলফৎগঞ্জ বাজারের বুদ্দু মোল্যার মিষ্টির দোকানে স্থানীয়রা আগুন দেখতে পেয়ে নিয়ন্ত্রণের চেষ্টা করে এবং ফায়ার সার্ভিসকে খবর দেয়।

ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে পৌঁছানোর আগেই মূহূর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা আশপাশে দোকানে ছড়িয়ে পড়ে। পরে ফায়ার সার্ভিসের দমকল বাহিনী প্রায় ১ ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। এর আগেই আগুনে বুদ্দু মোল্যার মিষ্টির দোকান, বাসুদেব মণ্ডলের ফার্নিচারের দোকান, স্বপন ছৈয়ালের মুদি দোকান ও উজ্জল দেওয়ানের ইলেক্ট্রিক দোকান পুড়ে যায়।

এতে প্রায় ২৫ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা। ফায়ার সার্ভিস ও স্থানীয়রা প্রাথমিকভাবে ধারণা মিষ্টির দোকানের চুলার আগুন থেকে অগ্নিকাণ্ডির সূত্রপাত হয়েছে।

শরীয়তপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন কর্মকর্তা আব্দুর রহমান বলেন, আগুন লাগার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পৌঁছে ১ ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণ করি।

এইচআর