না’গঞ্জে মহানগর বিএনপি সভাপতিসহ ১০৪ জনের বিরুদ্ধে মামলা

ঢাকা, রবিবার, ২০ জানুয়ারি ২০১৯ | ৬ মাঘ ১৪২৫

না’গঞ্জে মহানগর বিএনপি সভাপতিসহ ১০৪ জনের বিরুদ্ধে মামলা

নারায়ণগঞ্জ প্রতিনিধি ২:০১ অপরাহ্ণ, ডিসেম্বর ১৫, ২০১৮

না’গঞ্জে মহানগর বিএনপি সভাপতিসহ ১০৪ জনের বিরুদ্ধে মামলা

নারায়ণগঞ্জ সিটি করর্পোরেশনের কাউন্সিলর ও মহানগর বিএনপির সভাপতি মাকসুদুল আলম খন্দকার খোরশেদ, স. ম. নূরুল ইসলাম, রশু, রোজেলকে পলাতক দেখিয়ে আরো ১০৪ জনকে আসামি করে ফতুল্লা মডেল থানায় পৃথক দু’টি মামলা দায়ের হয়েছে।

শুক্রবার (১৪ ডিসেম্বর) মধ্যরাতে এ মামলা দুটি দায়ের করা হয়।

ফতুল্লা মডেল উপ-পরিদর্শক (এসআই) মো. শাফীউল আলম ও মো. কামরুল ইসলাম বাদী হয়ে এ দুটি মামলা দায়ের করেন।

মামলায় চারজনকে পলাতক ও ৬৫ জনকে গ্রেফতার এবং ৫৫ জনকে অজ্ঞাত দেখানো হয়েছে। গ্রেফতারকৃতদের কাছ থেকে ১৮টি ককটেল ও ৩৫টি জিহাদী বই উদ্ধার করা হয়েছে।

ধৃত আসামিদের বরাত দিয়ে মামলায় উল্লেখ করা হয়েছে, মোল্লা সল্টের মালিক মো. খবির উদ্দিন মোল্লা এবং সুপার স্টার বাল্ব এর মালিক মো. ইব্রাহিমসহ ৬ জনের পৃষ্ঠপোষকতা ও অর্থায়নে নারায়ণগঞ্জে জামায়াত-শিবির সংগঠিত হচ্ছে এবং নাশকতামূলক কর্মকাণ্ড এবং গার্মেন্টস শিল্পে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির পাঁয়তারা করে আসছিলো। এ লক্ষ্যে গ্রেফতাররা মাসদাইর ঈদগাহর দক্ষিণ পাশে নারায়ণগঞ্জ ইসলামিয়া ফাযিল মাদরাসা এবং নয়ামাটির পাগলা হাই স্কুলে জিনিয়াস বৃত্তির অন্তরালে নাশকতার পরিকল্পনা নিয়ে জড়ো হয়েছিলেন।

মামলা দায়েরের সত্যতা স্বীকার করে ফতুল্লা মডেল থানা পুলিশের অফিসার-ইন-চার্জ (ওসি) শাহ্ মোহাম্মদ মঞ্জুর কাদের জানান, পলাতক আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

এআরই/এএসটি