টাঙ্গাইলে ২টি আসনের মনোনয়নপত্র কিনেছেন কাদের সিদ্দিকী

ঢাকা, বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮ | ২৮ অগ্রহায়ণ ১৪২৫

টাঙ্গাইলে ২টি আসনের মনোনয়নপত্র কিনেছেন কাদের সিদ্দিকী

টাঙ্গাইল প্রতিনিধি ১১:০৯ অপরাহ্ণ, নভেম্বর ১৬, ২০১৮

টাঙ্গাইলে ২টি আসনের মনোনয়নপত্র কিনেছেন কাদের সিদ্দিকী

নির্বাচনে অংশগ্রহণ করার জন্য টাঙ্গাইলের দুটি আসন থেকে দলীয় মনোনয়নপত্র কিনেছেন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি আব্দুল কাদের সিদ্দিকী বীরউত্তম। টাঙ্গাইল-৪ (কালিহাতী) ও টাঙ্গাইল-৮ (সখীপুর-বাসাইল) আসন থেকে দলীয় মনোনয়নপত্র কিনেছেন তিনি।

শুক্রবার রাত ৯টার দিকে কৃষক শ্রমিক জনতা লীগ টাঙ্গাইল জেলা শাখার সভাপতি রফিকুল ইসলাম  পরিবর্তন ডটকমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

কৃষক শ্রমিক জনতা লীগ টাঙ্গাইল জেলা শাখার সভাপতি রফিকুল ইসলাম বলেন, টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনে কাদের সিদ্দিকী ছাড়াও তার ছোট আজাদ সিদ্দিকীও মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। তবে ঐক্যফ্রন্ট নিয়ে মহাজোটের বিষয়টি নিয়ে সিদ্ধান্ত করা হবে। আপাতত তিনি এই দুটি আসন থেকে নির্বাচন করার চিন্তা ভাবনা করছেন।

এছাড়া দলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার বীরপ্রতীক টাঙ্গাইল-৭ (মির্জাপুর) আসন থেকে এবং জেলা শাখার সভাপতি রফিকুল ইসলাম টাঙ্গাইল-১ (মধুপুর-ধনবাড়ী), টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূঞাপুর), টাঙ্গাইল-৩ (ঘাটাইল)  আসন থেকে মনোনয়নপত্র কিনেছেন।

উল্লেখ্য, কাদের সিদ্দিকী ১৯৯৬ ও ২০০১ সালের নির্বাচনে টাঙ্গাইল-৮ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন। ২০০১ সালের নির্বাচনে তিনি টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসন থেকেও নির্বাচনে অংশ নেন। সে নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী ছিলেন তার বড় ভাই আব্দুল লতিফ সিদ্দিকী। তবে এ নির্বাচনে কেউ জয়লাখ করতে পারেননি। তখন বিএনপি’র প্রার্থী হিসেবে শাহজাহান সিরাজ জয়লাভ করেন। এর পর তিনি মন্ত্রী হন।

এআরই