রাজবাড়ীতে কথিত বন্দুকযুদ্ধে সন্ত্রাসী মোহাম্মদ আলী নিহত 

ঢাকা, মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮ | ২৯ কার্তিক ১৪২৫

রাজবাড়ীতে কথিত বন্দুকযুদ্ধে সন্ত্রাসী মোহাম্মদ আলী নিহত 

রাজবাড়ী প্রতিনিধি ১০:৫০ পূর্বাহ্ণ, নভেম্বর ০৯, ২০১৮

রাজবাড়ীতে কথিত বন্দুকযুদ্ধে সন্ত্রাসী মোহাম্মদ আলী নিহত 

রাজবাড়ীতে ডিবি পুলিশের সাথে কথিত বন্দুকযুদ্ধে কুখ্যাত সন্ত্রাসী মোহাম্মদ আলী সেখ (৩৫) নিহত হয়েছে। এ ছাড়া ঘটনাস্থল থেকে আমেরিকার তৈরি একটি নাইন এমএম পিস্তল, ২ রাউন্ড গুলি, ১টি বিদেশি দোনালা বন্দুক এবং ১২ রাউন্ড কার্তুজ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টার দিকে জেলা সদরের কুঠি পাঁচুরিয়া বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মোহাম্মদ আলী শেখ পাঁচুরিয়া ইউপির দয়ালবন্দ গ্রামের আব্দুল ওহাব শেখের ছেলে।

ডিবির ওসি মো. কামাল হোসেন ভুইঁয়া জানান, গোপন সংবাদের ভিত্তিতে ডিবির একটি দল ৮ নভেম্বর দিনগত রাত দেড়টায় কুঠি পাঁচুরিয়া বাজার এলাকায় অভিযানে যায়। এ সময় বাজারের পাশে গোপন বৈঠকরত সন্ত্রাসী দল পুলিশের উপস্থিতি টের পেয়ে গুলি চালায়। সরকারি সম্পদ ও জানমাল রক্ষায় ডিবির দলটিও পাল্টা গুলি চালায়। গোলাগুলির এক পর্যায়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

পরে ডিবির সদস্যরা সেখানে তল্লাশিকালে গুলিবিদ্ধ একটি মৃতদেহ দেখতে পায়। এ সময় উপস্থিত স্থানীয় লোকজন মৃতদেহটি সন্ত্রাসী মোহাম্মদ আলী শেখের বলে শনাক্ত করে।

ঘটনাস্থল থেকে সন্ত্রাসীদের ফেলে যাওয়া আমেরিকার তৈরি একটি নাইন এমএম পিস্তল, ২ রাউন্ড গুলি, ১টি বিদেশি দোনালা বন্দুক এবং ১২ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়েছে বলেও জানান তিনি।

গোলাগুলির সময় ডিবির দুইজন সদস্য আহত হলে তাদেরকে রাজবাড়ী সদর হাসপাতালে চিকিৎসা প্রদান করা হয়।

লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহত সন্ত্রাসী মোহাম্মদ আলী শেখ পাঁচুরিয়ার চাঞ্চল্যকর বাবলু মিজি ও বরাটের সালাম শেখ হত্যা মামলা, একটি অস্ত্র মামলা এবং একটি দ্রুত বিচার আইনের মামলার আসামি।

রাজবাড়ী সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. আলী আহসান তুহিন জানান, রাতে হাসপাতালের জরুরি বিভাগে মোহাম্মদ আলীকে আনা হয়। কিন্তু হাসপাতালে আনার আগেই তার মৃত্যু ঘটে। মৃতদেহের বুকে দুটি গুলি লেগেছে।

কেএকে/আরপি