টাঙ্গাইলে শ্বাসরোধ করে ২ যুবককে হত্যা

ঢাকা, বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮ | ২৭ অগ্রহায়ণ ১৪২৫

টাঙ্গাইলে শ্বাসরোধ করে ২ যুবককে হত্যা

টাঙ্গাইল প্রতিনিধি ১০:৪৮ অপরাহ্ণ, অক্টোবর ১১, ২০১৮

টাঙ্গাইলে শ্বাসরোধ করে ২ যুবককে হত্যা

টাঙ্গাইলে শ্বাসরোধ করে দুই যুবককে হত্যা করেছে দুর্বৃত্তরা। টাঙ্গাইল সদর উপজেলা এবং ঘাটাইল উপজেলায় এ ঘটনা ঘটে। বৃহস্পতিবার দুপুরের দিকে পুলিশ তাদের মৃতদেহ উদ্ধার করে।

নিহতরা হলেন ঘাটাইল উপজেলার নিয়ামতপুর গ্রামের আজগর আলীর ছেলে আলম মিয়ার (৩২) এবং অপর একজনের নাম-পরিচয় পাওয়া যায়নি।

টাঙ্গাইল সদর উপজেলার বেগুলটাল মির্জাপাড়া অজ্ঞাত (৩৩) এক যুবকে শ্বাসরোধ করে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার দুপুরের দিকে তার লাশ উদ্ধার করা হয়।

এ ব্যাপারে টাঙ্গাইল মডেল থানার ওসি সায়েদুর রহমান পরিবর্তন ডটকমকে বলেন, বৃহস্পতিবার বেগুনটাল মির্জাপাড়া এলাকায় একটি মৃতদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।

তিনি আরো বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে রাতে কোন এক সময় দুর্বৃত্তরা ওই যুবককে শ্বাসরোধ করে হত্যার পর লাশ ফেলে যায়। এ ব্যাপারে থানায় মামলা দায়েরর প্রস্তুতি চলছে বলে ওসি জানান।

অপরদিকে টাঙ্গাইলের ঘাটাইলে আলম মিয়ার (৩২) দিনমজুকে শ্বাসরোধ করে করে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার দুপুরের দিকে উপজেলার নিয়ামতপুর গ্রামের একটি ধানক্ষেত থেকে গলায় জামা পেচানো অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়। নিহত আলম মিয়ার উপজেলার নিয়ামতপুর গ্রামের আজগর আলীর ছেলে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, কাজের উদ্দেশে বুধবার সকালে নিজ বাড়ি থেকে আলম বের হয়ে যায়। এরপর আর ঘরে ফিরে না আসায় তাকে অনেক খোঁজাখুঁজির পর না পেয়ে ধানক্ষেতের ভিতরে লাশ দেখতে পেয়ে স্থানীয় লোকজন ও পুলিশকে খবর দেয়। পরে পুলিশ লাশ উদ্ধার করে।

এ বিষয়ে ঘাটাইল থানার ওসি মাকছুদুল আলম বলেন, পুলিশ এলাকাবাসীর কাছ থেকে খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এ ব্যাপারে ঘাটাইল থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

এএএন/আরজি