অটোরিকশাসহ নদীতে ডুবে নিখোঁজের ১ দিন পর শিশুর মৃতদেহ উদ্ধার

ঢাকা, ২৬ জুন, ২০১৯ | 2 0 1

অটোরিকশাসহ নদীতে ডুবে নিখোঁজের ১ দিন পর শিশুর মৃতদেহ উদ্ধার

টাঙ্গাইল প্রতিনিধি ৪:০৩ পূর্বাহ্ণ, অক্টোবর ১১, ২০১৮

অটোরিকশাসহ নদীতে ডুবে নিখোঁজের ১ দিন পর শিশুর মৃতদেহ উদ্ধার

টাঙ্গাইলের কালিহাতীর লৌহজং নদীতে ডুবে নিখোঁজ হওয়ার ১ দিন পর সাব্বির হোসেন (৫) নামের এক শিশুর মৃতদেহ উদ্ধার করা হয়েছে। বুধবার সন্ধ্যার দিকে উপজেলার আকুয়া বাজার সংলগ্ন লৌহজং নদী থেকে শিশুটির মৃতদেহ উদ্ধার করা হয়। নিহত শিশুটি উপজেলার আকুয়া এলাকার তারা মিয়ার ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার সন্ধ্যার দিকে লৌহজং নদী সংলগ্ন উপজেলার আকুয়া বাজার এলাকায় ওই শিশুটির বাবা তারা মিয়া চাবি লাগানো অবস্থায় অটোরিকশায় চালের বস্তা উঠাচ্ছিলো। এসময় ওই অটোরিকশায় বসা ছিল তার ছেলে সাব্বির।

একপর্যায়ে শিশুটি অটোরিকশার পিকআপে চাপ দিলে শিশুসহ অটোরিকশাটি নদীতে পড়ে যায়। এসময় স্থানীয় লোকজন নদীতে খোঁজাখুঁজি করেও শিশুটিকে পায়নি।

পরে খবর পেয়ে মঙ্গলবার সন্ধ্যা থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল শিশুটিকে উদ্ধার তৎপরতা চালায়। উদ্ধার তৎপরতার এক পর্যায়ে বুধবার সন্ধ্যার দিকে ঘটনাস্থলের কিছু ভাটিতে ওই শিশুটির মরদেহ ভেসে উঠে। 

এ ব্যাপারে কালিহাতী থানার ওসি মীর মোশারফ হোসেন বলেন,  ফায়ার সাভিসের ডুবুরি দলের উদ্ধার তৎপরতার এক পর্যায় ঘটনাস্থলের কিছু ভাটিতে শিশুটির মরদেহ ভেসে উঠে। পরে সেখান থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়।

এএএন /এফএম

 

ঢাকা: আরও পড়ুন

আরও